মোশাররফকে আবার দেখতে হলে দিতে হবে তৃণমূলকে ভোট!
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 29-11-2023
ফাইল ছবি : সংগৃহীত

দুই বাংলার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। আর তার জনপ্রিয়তাকে কাজে লাগানোর অভিযোগ উঠেছে কলকাতার এক মন্ত্রীর বিরুদ্ধে। পশ্চিমবঙ্গের লোকসভা ভোটে নিজের দল তৃণমূলের জন্য প্রচার করলেন নাট্যকার-অভিনেতা ও রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু।
 

যা নিয়ে রাজনৈতিক শোরগোল উত্তর ২৪ পরগনার অশোকনগরে। বিনোদনের মঞ্চে শিক্ষামন্ত্রীর রাজনৈতিক প্রচারের নিন্দা করেছে বিজেপি।

 

 

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের মতে, পশ্চিমবঙ্গের অশোকনগরে দুই দিনব্যাপী নাট্য উৎসবের শুরু হয়েছে গতকাল সোমবার। উৎসবের উদ্বোধনী মঞ্চে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী ব্রাত্য ও অভিনেতা মোশাররফ করিম।

 

অনুষ্ঠানে ব্রাত্য তার বক্তব্যে তুলে ধরেন নাটকের বিভিন্ন কথা। মঞ্চে তিনি মোশারফের প্রশংসা করেন। তার পরই উপস্থিত দর্শবদের উদ্দেশে মন্ত্রীর বার্তা, আগামী বছর মোশাররফকে আবার এই নাট্য উৎসবে দেখতে হলে তৃণমূলকে ভোট দিতে হবে।

 

 

মন্ত্রীর কথায়, ‘রাজনীতির কথা একটা বলতে চাই। যে দাবি উঠেছে এখানে, সেটা হল, মোশাররফ করিমকে আবার পরের বছর চাই।’

 

তিনি আরও বলেন, ‘যদি অশোকনগরে ২০২৪ সালে কাকলি ঘোষ দস্তিদার (বারাসত লোকসভা) বিরাট ভোটে লিড পান তাহলে, আমাদের পক্ষে কাজটা সুবিধার হয়। কাজটা আরও সহজ হয়ে যায়। এই বার্তাটা অশোকনগরের দিকে দিকে ছড়িয়ে দেবেন। বলে দেবেন, যদি মোশারফ করিমকে দেখতে চান তাহলে তৃণমূল প্রার্থী কাকলি ঘোষ দস্তিদারকে জোড়াফুল চিহ্নে বিপুল ভোটে জয়যুক্ত করবেন।’

 

 

কিন্তু নাটকের অনুষ্ঠান মঞ্চে কেন ভোটের প্রচার করছেন ব্রাত্য, এ নিয়ে প্রশ্ন তুলেছে গেরুয়া শিবির।

 

উল্লেখ্য, হুগলির অপরাধ জগতে ‘খ্যাতনামী’ শ্যামলের জীবনকে কেন্দ্র করে ব্রাত্যের নতুন সিনেমা ‘হুব্বা’য় অভিনয় করছেন মোশারফ। এর আগে, মন্ত্রীর পরিচালিত ‘ডিকশনারি’তেও অভিনয় করেন মোশাররফ।

শেয়ার করুন