অটোরিক্সাকে চাপাদিয়ে ৬জন হতাহতের ঘটনায় অভিযুক্ত বাস চালক গ্রেফতার
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 09-11-2023
ফাইল ছবি : সংগৃহীত

রাঙামাটি শহরের ভেদভেদীতে গত শনিবার (০৪ নভেম্বর) দ্রুতগতির যাত্রীবাহি বাস কর্তৃক সিএনজি অটোরিক্সাকে চাপা দেওয়ার ঘটনায় মূল অভিযুক্ত বাস চালককে আটক করেছে কোতয়ালী থানা পুলিশ।

বিষয়টি পুলিশের দায়িত্বশীল সূত্র নিশ্চিত করে জানিয়েছে, উক্ত চালককে প্রযু্ক্তির সহায়তায় চট্টগ্রাম থেকে আটক করা হয়েছে । বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় রাঙামাটির পুলিশ সুপারের কার্যালয়ে এই ব্যাপারে আনুষ্ঠানিকভাবে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে। 

উল্লেখ্য, গত শনিবার বেলা আড়াইটার সময় ভেদভেদী বাজারের পাশেই রাঙামাটি-চট্টগ্রাম সড়কের ধারক দেয়াল নির্মাণকাজে নিয়োজিত একটি ড্রামট্রাককে সাইট দিতে যাত্রীবাহি অটোরিক্সাটি রাস্তার পাশেই সাইট করাকালীন সময়ে চট্টগ্রাম থেকে রাঙামাটির উদ্দেশ্যে ছেড়ে আসা দ্রুতগামি যাত্রীবাহি বিরতিহীন বাসটি (খাজা গরীবে নেওয়াজ, চট্টমেট্রো-জ-১১০০১৮) সিএনজি অটোরিক্সার পেছনে সজোরে ধাক্কা দিলে যাত্রীবাহি অটোরিক্সাটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনার পরপরই বাস চালক পালিয়ে যায়।

স্থানীয়রা এগিয়ে এসে গুরুত্বর আহতদের উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করে। রাঙামাটি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক দুইজন পাহাড়ি নারীকে মৃত ঘোষণা করেন। নিহতরা হলেন, গুরি মালা চাকমা(৩৫) ও ফড়ি চাকমা(৫০)। তারা উভয়েই সদর উপজেলাধীন সাপছড়ির যৌথখামার এলাকার বাসিন্দা। 

এই ঘটনায় আহতরা হলেন, সিএনজি চালক পিন্টু চাকমা(২২), যাত্রী রিকন চাকমা(৩০), রিপন চাকমা(৪০) ও পরি চাকমা(৪০)। 

বাস চালককে আটকের ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুল আমিন বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার সময় জানিয়েছেন, আটককৃত চালককে কোতয়ালী থানা পুলিশের একটি টীম চট্টগ্রামে অবস্থান করছে। তারা সকালে ফিরে আসবে। বেলা সাড়ে ১১টায় পুলিশ সুপার কার্যালয়ে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে। 

শেয়ার করুন