চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 30-04-2024
ফাইল ছবি : সংগৃহীত

রাঙামাটির কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে ২ জন এবং ভাইস চেয়ারম্যান পদে ১ জন মনোনয়ন পত্র প্রত্যাহার করেছে।

কাপ্তাই উপজেলা নির্বাচন কর্মকর্তা তানিয়া আক্তার বলেন, ৬ষ্ট কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন ছিল মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকেল ৪ টা পর্যন্ত। চেয়ারম্যান পদে গত ২১ এপ্রিল পর্যন্ত ৫ জন মনোনয়ন পত্র অনলাইনে জমা করলেও ইতিমধ্যে আব্দুল ওহাব এবং বিপ্লব মারমা মনোনয়ন পত্র প্রত্যাহার করেন।

 

নির্বাচন কর্মকর্তা তানিয়া আক্তার আরোও বলেন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়ন পত্র জমা করলেও আরিফুল ইসলাম বাবু নামে একজন মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন মনোনয়ন পত্র জমা করলেও কেউ মনোনয়ন পত্র প্রত্যাহার করেন নাই।

কাপ্তাই উপজেলা নির্বাচন অফিস হতে প্রাপ্ত তালিকায় দেখা যায় উপজেলা পরিষদ চেয়ারম্যান কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, কাপ্তাই উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি নাছির উদ্দীন এবং কাপ্তাই উপজেলা পরিষদ এর সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সুব্রত বিকাশ তনচংগ্যা, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে কাপ্তাই উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই খোকন, কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও সাবেক ইউপি সদস্য সুইপ্রু মারমা ও চাষী কামাল এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কাপ্তাই উপজেলা শাখার মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ফারহানা আহমেদ পপি এবং রাঙামাটি জেলা স্বেচ্ছাসেবক লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ কাপ্তাই উপজেলার সাধারণ সম্পাদক বিউটি হোসেন প্রতিদ্বন্ধিতা করবেন।


 

শেয়ার করুন