নারী নির্যাতন মামলায় রাঙামাটিতে জেলা ছাত্রদল সভাপতি গ্রেফতার
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 23-11-2023
ফাইল ছবি : সংগৃহীত

রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি ফারুক হোসেন সাব্বিরকে গ্রেফতার করা হয়েছে। বুধবার রাত ১১টার সময় রাঙামাটি শহরের পৌরসভা সংলগ্ন এলাকা থেকে ছাত্রদল সভাপতিকে আটক করা হয়েছে রাঙামাটি পুলিশ সুপারের কার্যালয় সূত্র নিশ্চিত করেছেন। 

পুলিশ সুপার কার্যালয়ের মিডিয়া বিভাগ জানিয়েছে, সাবেক স্ত্রী মনিকা আক্তার কর্তৃক ঢাকার বিজ্ঞ জেলা ও দায়রা জজ, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৯ এর আদালতে দায়ের করা মামলার গ্রেফতারি পরোয়ানামূলে সাব্বিরকে বুধবার(২২ নভেম্বর-২০২৩) রাতে রাঙামাটি কোতয়ালী থানাধীন পৌরসভা এলাকা হতে গোয়েন্দা পুলিশ(ডিবি) গ্রেফতার করেছে। রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি ফারুক হোসেন সাব্বির শহরের গর্জনতলী এলাকার বাসিন্দা।

সাব্বিরের বিরুদ্ধে তার সাবেক স্ত্রী মনিকা আক্তার বাদী হয়ে ঢাকা জেলার  সিআর মামলা নং-৫৯৬/২৩, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর ১১(গ) তৎসহ ৪০৬/৪২০ সংক্রান্তে জেলা ও দায়রা জজ, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৯, ঢাকা কর্তৃক (স্মারক নং-১৬১৭, তারিখ-১৭/১০/২০২৩খ্রিঃ) ইস্যুকৃত গ্রেফতারী পরোয়ানা প্রাপ্তির পর রাঙামাটি জেলা পুলিশের গোয়েন্দা (ডিবি) শাখা বিশেষ অভিযান পরিচালনা করে সাব্বিরকে গ্রেফতার করে। আগামীকাল তাকে আদালতে সোপর্দ করা হবে বলে জানাগেছে।

এদিকে মামলার বাদি ছাত্রদল সভাপতির সাবেক স্ত্রী মনিকা আক্তার জানিয়েছেন, সাব্বির আমার সাথে প্রতারণা করেছে। তাকে বিয়ে করার জন্য আমার পূর্বের সংসার ভেঙ্গেছে। সে আমার কাছ থেকে প্রতারনা করে ১৫ লাখ টাকা নিয়ে সেই টাকাও ফেরৎ দেয়নি। আমি তার অনেক অত্যাচার সহ্য করেছি। তাই আমি ঢাকায় তার বিরুদ্ধে মামলা দায়ের করেছি।

এদিকে সাব্বিরের ঘনিষ্টজনেরা জানিয়েছেন, যুব মহিলা লীগের সাবেক নেত্রী মনিকার সাথে জেলা ছাত্রদল সভাপতি সাব্বির সম্পর্কে জড়িয়ে তারা উভয়েই বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলো। কিন্তু কয়েকমাস যেতে না যেতেই তাদের মধ্যে ডিভোর্স হয়ে যায়। 

শেয়ার করুন