বাঙ্গালহালিয়া ব্যবসায়ী সমবায় সমিতির উদ্যোগে ওসি ইকবাল বাহার চৌধুরীকে বিদায় ও নবাগত ওসি'র বরণ
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 22-02-2023
ফাইল ছবি : সংগৃহীত

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া বাজার ব্যবসায়ী সমবায়  সমিতি লিঃএর উদ্যোগে চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরীকে বিদায় ও নবাগত ওসি শফিউল আজমের বরণ সংবর্ধনা অনুষ্ঠান বাঙ্গালহালিয়া বাজার ব্যবসায়ী সমবায় সমিতি লিঃকার্যালয়ে অনুষ্ঠিত হয়। 

২২ শে ফেব্রুয়ারি বিকাল ৫ ঘঠিকার সময় আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাঙ্গালহালিয়া বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মোঃ শামসুল আলম। সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদ্য বিদায়ী চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী, নবাগত ওসি শফিউল আজম বাবু, রাজস্থলী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হারাধন কর্মকার, সাংবাদিক আইয়ুব চৌধুরী, ইউপি সদস্য শিমুল দাস, বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, ডাঃ বি,কে বড়ুয়া, নুরুল আফছার সহ বাজারে ব্যবসায়ী কল্যাণ সমিতির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
 
বিদায়ী ওসি ইকবাল বাহার চৌধুরী বলেন আমি বিগত ত্রিশ মাস চন্দ্রঘোনা থানায় ছিলাম। আমার কর্তব্য কালিন সময়ে বাঙ্গাল হালিয়া বাজারের ব্যবসায়ীদের থেকে যে ভাবে আমি  সহযোগিতা পেয়েছি, তার জন্য সকলকে ধন্যবাদ।  এবং নতুন ওসি শফিউল আজম কে সহযোগিতার আহ্বান জানান। নতুন ওসি শফিউল আজম বাবু সবার সহযোগিতা কামনা করেন।
পরে সভাপতি শামসুল আলম  দুই ভারপ্রাপ্ত কর্মকর্তার দীর্ঘায়ু কামনা করে সংবর্ধনা অনুষ্ঠান শেষ করেন।

শেয়ার করুন