নাটোরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৭
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 07-05-2022
ফাইল ছবি : সংগৃহীত

আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে জেলার বনপাড়ার মহিষভাঙ্গা এলাকায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৭ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ২০ জন।

বনপাড়া হাইওয়ে পুলিশের ওসি শফিকুল ইসলাম জানিয়েছেন, সিয়াম পরিবহন ও ন্যাশনাল এন্টারপ্রাইজ নামের দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। সিয়ামপরিবহন ঢাকা থেকে রাজশাহী যাচ্ছিল এবং ন্যাশনাল পরিবহন ঢাকা মুখী যাচ্ছিল। এ অবস্থায় সিয়াম পরিবহন পথে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পাশ কাটাতে গিয়ে বিপরীতমুখী ন্যাশনাল এন্টারপ্রাইজের একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ন্যাশনাল এন্টারপ্রাইজের বাসটি ছিটকে গিয়ে ট্রাকের সাথে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই ছয়জনের মৃত্যু হয়।

ফায়ার সার্ভিস রাজশাহী রেঞ্জের সহকারী পরিচালক দিদারুল আলম জানান, দুজনের পরিচয় আপাতত পাওয়া গেছে। তারা সম্পর্কে ভাই-বোন। তারা হলেন নাটোরের হরিশপুরের পাইকারদোল গ্রামের শাজাহান হোসেনের দুই সন্তান কাউসার (১৮) ও সাদিয়া (১২)। তারা সিয়াম পরিবহনের যাত্রী ছিলেন। তাদের মা ওই বাসেই ছিলেন এবং অক্ষত আছেন। ন্যাশনাল ট্রাভেলস থেকে ৪ পুরুষ ও সিয়াম পরিবহন থেকে ভাই-বোনের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।

দুর্ঘটনার পর বনপাড়া ফায়ার সার্ভিস ও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠায়। নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শেয়ার করুন