ভালুকায় ড্রাম ট্রাকের চাপায় নিহত ২ আহত ৪ জন
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 07-04-2022
ফাইল ছবি : সংগৃহীত

আজ ৭ এপ্রিল (বৃহস্পতিবার) ময়মনসিংহের ভালুকায় ড্রাম ট্রাকের চাপায় অটোচালকসহ অটো ২ জন নিহত ও শিশু ও নারীসহ ৪ জন আহত হয়েছেন। দুপুরে ফায়ার সার্ভিস-ধলিয়া আঞ্চলিক সড়কের উত্তর রাংচাপড়া নামক স্থানে ঘটনাটি ঘটে।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, আজ দুপুরে উপজেলার ফায়ার সার্ভিস-ধলিয়া আঞ্চলিক সড়কে ভরাডোবা ইউনিয়নের উত্তর রাংচাপড়া নামক স্থানে একটি ড্রাম ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রান্দিয়া থেকে ভালুকাগামী যাত্রীবাহী অটোরিক্সাকে চাপা দিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই উপজেলার ধীতপুর ইউনিয়নের রান্দিয়া গ্রামের আব্দুল মজিদের ছেলে অটোচালক আবুল হোসেন (৫০) ও অটোযাত্রী ভরাডোবা ইউনিয়নের পুরুড়া গ্রামের আফছার উদ্দিনের ছেলে আব্দুল মতিন (৪৫) নিহত হন।

এ সময় ভরাডোবা গ্রামের শফিকুলের স্ত্রী ফাতেমা (৩৫), পুরুড়া গ্রামের ফখরুল ইসলামের স্ত্রী রুনা (৩০), নিহত আব্দুল মতিনের ছেলে ছোয়াদ (১০) ও অজ্ঞাত পুরুষ (৩০) আহত হন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আশংকাজনক অবস্থায় ৩ জনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
ভালুকা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার আল-মামুন জানান, ঘটনাস্থল থেকে দুইজনের লাশ উদ্ধার ও আহত চারজনকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন জানান, ফরমালিটি সম্পন্ন করে নিহতদের লাশ তাদের আত্মীয়দের কাছে হস্তান্তর করা হয়েছে এবং ঘাতক ট্রাক আটক করা হয়েছে।

শেয়ার করুন