সেই স্বপ্ন-পদ্মা-সেতু তিন নবজাতকে প্রধানমন্ত্রীর উপহার
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 21-06-2022
ফাইল ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জে একসাথে তিন সন্তানের জম্মের পর তাদের নাম স্বপ্নের পদ্মা সেতুর সাথে মিলিয়ে নাম রাখেন স্বপ্ন, পদ্মা ও সেতু এজন্য ওই দম্পতিকে চেন উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ ২০ জুন (সোমবার) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন নবজাতকদের বাবা আশরাফুল ইসলাম অপু।

তিনি বলেন, সোমবার (২০ জুন) বিকেলে অভিনন্দন বার্তা নিয়ে নবজাতকদের দেখতে আসেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রটোকল অফিসার শামীম মুসফিক। এ সময় তিনি নবজাতক ও তাদের পরিবারকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বার্তা পৌঁছে দেওয়ার পাশাপাশি তিনটি পৃথক পৃথক সোনার চেন, ফলমূল ও পোশাক তুলে দেন।

এ সময় তার সাথে ছিলেন বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা কুদরত এ খোদাসহ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তারা।

এর আগে গত শনিবার (১৮ জুন) নারায়ণগঞ্জ শহরের হেলথ রিসোর্ট হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে অস্ত্রোপচারের মাধ্যমে একসাথে এক ছেলে ও দুই মেয়ে সন্তানের জন্ম দেন আশরাফুল ইসলাম অপুর স্ত্রী অ্যানি বেগম।

একসাথে তিন সন্তানের জন্ম হওয়ায় খুশিতে সন্তানদের নাম রাখেন স্বপ্ন, পদ্মা ও সেতু।

আশরাফুল ইসলাম অপু বলেন, পদ্মা সেতুর উদ্বোধনের মাসে আমার স্ত্রী একসাথে ৩ সন্তানের জন্ম দিয়েছে। এ জন্য ডাক্তার শখ করে তাদের নাম রেখেছেন স্বপ্নের পদ্মা সেতু। আমাদের কাছেও নামটি পছন্দ হয়েছে।

হাসপাতালের ডাঃ বেনজির হক পান্না বলেন, ওই নারী শুরু থেকেই আমার তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন। পরিপূর্ণ সময় নিয়ে তিন নবজাতকের জন্ম হয়েছে। তাদের শারীরিক কোন সমস্যা নেই। নরমাল ডেলিভারি করা যেত কিন্তু রোগীর তাগিদে সিজার করতে হয়েছে। একসাথে ৩ সন্তান পেয়ে তারা সবাই খুশি। চলতি মাসে পদ্মা সেতু উদ্বোধন হবে। একসাথে তিন নবজাতকের জন্ম। এ কারণে এটাকে স্মরণীয় রাখার জন্যই স্বপ্নের পদ্মা সেতুর নামকরণ হিসেবে নবজাতকদের নাম রাখা হয়েছে।

শেয়ার করুন