জায়েদ খানের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 15-02-2022
ফাইল ছবি : সংগৃহীত

চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন করেছেন স্থানীয়রা। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) সকালে পিরোজপুর টাউন ক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

পিরোজপুরের সর্বস্তরের জনগনের উদ্যোগে আয়োজিত মানববন্ধনে অংশ নেন বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। এতে বক্তব্য রাখেন জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্যপরিষদের সাংগঠনিক সম্পাদক ও জেলা জাসদের সাধারণ সম্পাদক চন্দ্র শেখর হালদার, পিরোজপুর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির (দুপ্রক) সদস্য দিপংকর মাতা মিন্টু, পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজ ছাত্রসংসদের সাবেক সাধারণ সম্পাদক (জিএস) সাগর শিকদার, সংবাদকর্মী জোবায়ের আল মামুন, ব্যবসায়ী নেতা মেজবাহ উদ্দিন সাবু প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, পিরোজপুরে হিন্দু পরিবারের জমি দখল নিয়ে চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে একটি মহল মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট সংবাদ ও তথ্য প্রকাশ করছেন। তিনি ওই জমি দখল বা ওই ব্যবসা প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত নয়।

এর আগে রোববার (১৩ ফেব্রুয়ারি) জায়েদ খানকে নিয়ে জাতীয় প্রেসক্লাবের সামনে পিরোজপুরের গীতা রানী হালদার নামের এক সংখ্যালঘু সম্প্রদায়ের নারী তার জমি ও ক্লিনিকের ভবন দখলের অভিযোগ করে মানববন্ধন করেন।

শেয়ার করুন