যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাসের জন্য শাকিব খানের আবেদন
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 15-12-2021
ফাইল ছবি : সংগৃহীত

এর আগে গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছিল, যুক্তরাষ্ট্রে স্থায়ী হচ্ছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। প্রায় দুবছর আগের সে খবরে তীব্র প্রতিক্রিয়া দেখিয়ে নায়ক বলেছিলেন, এসব খবর ‘ভিত্তিহীন’।

তবে একটি টেলিভিশন চ্যানেলের মিউজিক অনুষ্ঠানের অতিথি হতে গেল মাসের ১২ নভেম্বর প্রথম বার যুক্তরাষ্ট্র ভ্রমণ করেন শাকিব খান। তখন জানা গিয়েছিল, এই সফর মাত্র কয়েক দিনের।

কিন্তু দেশটিতে ভ্রমণের পর ঢাকার বেশ কয়েকটি অসমাপ্ত সিনেমার কাজ যুক্তরাষ্ট্রে শেষ করতে সিনেমার পরিচালকদের প্রস্তাব দেন। এমন প্রস্তাব পাওয়া একজন পরিচালক  CHT TV অনলাইনকে নাম প্রকাশ না করার শর্তে এই তথ্য নিশ্চিত করেছেন। এরই মধ্যে ‘গলুই’ সিনেমার ডাবিং সেখানে চলছে।

শাকিব খানের এমন প্রস্তাবের কারণ অনুসন্ধানে জানা গেছে, যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাসের জন্য আবেদন করেছেন শাকিব খান। ভ্রমণের তারিখ থেকে ছয় মাসের আগে তিনি দেশে ফিরছেন না।

CHT TV অনলাইনের কাছে আজ বুধবার দুপুরে এমন দাবি করেছেন শাকিব খানের ঘনিষ্ঠজন ও ‘গলুই’ সিনেমার প্রযোজক এবং বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির সাবেক সভাপতি খোরশেদ আলম খসরু। তিনি বলেন, ‘শাকিব যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাসের জন্য আবেদন করেছেন। সে কারণে তাঁকে সেখানে অনন্ত ছয় মাস অবস্থান করতে হবে।’

এই তথ্য শাকিব খান নিজে জানিয়েছেন কি না, এমন প্রশ্নে খোরশেদ আলম খসরু বলেন,‘হ্যাঁ, আমরা অনেকেই ব্যাপারটি জানি।’

যদিও এই প্রসঙ্গে এ প্রতিবেদন লেখা পর্যন্ত শাকিব খানের কোনও মন্তব্য পাওয়া যায়নি।

শেয়ার করুন