শাহরুখ খানের ‌মান্নাতে অনুপ্রবেশ, দুই তরুণ আটক
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 04-03-2023
ফাইল ছবি : সংগৃহীত

বলিউড সুপারস্টার শাহরুখ খানের বাসভবন মান্নাতে বেআইনিভাবে অনুপ্রবেশের দায়ে দুই তরুণকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২ মার্চ) মুম্বাইয়ে এ ঘটনা ঘটে। বিষয়টি পুলিশ তদন্ত করছে বলে জানা গেছে। খবর এনডিটিভির।

 

খবরে বলা হয়েছে, বৃহস্পতিবার শাহরুখের বাংলো বাড়ি মান্নাতে ঢুকে পড়েন দুই তরুণ। গুজরাটের বাসিন্দা ওই তরুণদের বয়স ২০ ও ২২ বছর। পুলিশ জানায়, আটক তরুণেরা গুজরাট থেকে মুম্বাই এসেছে শুধুমাত্র ‘পাঠান’ অভিনেতাকে একনজর দেখতে। তবুও নিরাপত্তারক্ষীদের চোখ ফাঁকি দিয়ে তারা কীভাবে বাংলোর ভেতরে প্রবেশ করেছে তা খতিয়ে দেখছে পুলিশ।

 

শাহরুখ খান ও তার ব্যক্তিজীবন নিয়ে মানুষের আগ্রহের কমতি নেই। গত বছর তার বিলাসবহুল বাসভবন মান্নাতে নতুন প্রবেশদ্বার তৈরি করে, লাগানো হয় নতুন নামফলক। ওই বাড়ি থেকেই ঈদ ও জন্মদিনে ভক্তদের সাথে দেখা দেন বলিউড বাদশাহ। সর্বশেষ ‘পাঠান’ সিনেমা বক্স অফিসে দারুণ হিট হয়ে এক হাজার কোটি রুপি আয়ের মাইলফলক স্পর্শ করায় ব্যালকনিতে দাঁড়িয়ে ভক্তদের অভিবাদনের জবাব দিয়েছিলেন তিনি।

 

প্রসঙ্গত, ‘পাঠান’ অভিনেতা এখন ব্যস্ত রয়েছেন অ্যাটলি কুমারের ‘জওয়ান’ সিনেমা নিয়ে। চলতি বছরের শেষের দিকে সিনেমাটি মুক্তি পেতে পারে। এছাড়া, ‘ডানকি’ নামে শাহরুখের আরেকটি ছবি মুক্তি পেতে পারে সামনে বছর।

শেয়ার করুন