খাগড়াছড়িতে যৌন হেনস্তাকারী কিশোর আটক, সহানুভূতি দেখালেন তরুণী !
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 19-01-2022
ফাইল ছবি : সংগৃহীত

খাগড়াছড়িতে এক কিশোর অটোচালকের যৌন হয়রানির শিকার হয়েছিলেন এক তরুণী। এ ঘটনার ভিডিও ধারণ করে ফেসবুকে দিয়ে পুলিশের সহযোগিতা কামনা করেন ওই তরুণী। সামাজিক যোগাযোগমাধ্যমে মূহুর্তেই স্ট্যাটাসটি ভাইরাল হওয়ায় বিষয়টি নজরে আসে খাগড়াছড়ির পুলিশ সুপারের। গ্রেফতার করা হয় অভিযুক্তকে। কিন্তু কিশোর ওই ছেলে তরুণীর কাছে ভুল স্বীকার করে ক্ষমা প্রার্থনা করায় তাকে ক্ষমা করে দেন ওই তরুণী।

গত শুক্রবার (১৪ জানুয়ারি) খাগড়াছড়ি শহরের কলেজ পাড়ার বাসা থেকে বের হয়ে টমটমে চড়েন ওই পড়ুয়া তরুণী। পথিমধ্যে ঘটে বিপত্তি। এ সময় টমটম চালক ওই তরুণীর উদ্দেশে যৌন হয়রানিমূলক আচরণ করে। এ সময় টমটম চালকের ভিডিও ধারণ করতে শুরু করেন ভুক্তভোগী।

তরুণী ভিডিও ধারণ করছেন, তা বুঝতে পেরে চালক টমটমের গতি বাড়িয়ে দেয়। চালক টমটমটি মূল সড়ক থেকে গলিতে নিয়ে পালানোর চেষ্টা করলে ওই তরুণীর চিৎকারে পথচারীরা টমটমটি দাঁড় করায়। এ সময় পথচারীদের কাছে টমটম চালকের যৌন হয়রানির কথা জানান ভুক্তভোগী। কিন্তু তাৎক্ষণিক কোনো প্রতিকার না পেয়ে প্রতিবাদের অংশ হিসেবে ফেসবুকে স্ট্যাটাস দেন এবং ধারণ করা ভিডিওগুলো আপলোড করে সহায়তা চান পুলিশের।

শেয়ার করুন