পল্লবীতে ১৩ ঘণ্টার ব্যবধানে বাসের চাপায় আরেক নারীর মৃত্যু
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 01-05-2024
ফাইল ছবি : সংগৃহীত

রাজধানীর পল্লবীতে ১৩ ঘণ্টার ব্যবধানে আজ বুধবার সকালে রাস্তা পার হতে গিয়ে বেপরোয়া গতির বাসের চাপায় এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তাঁর নাম তারা বিবি (৭০)। এর আগে গতকাল বুধবার রাত সোয়া নয়টার দিকে পল্লবীর পূরবী সিনেমা হলের সামনে একই ধরনের দুর্ঘটনা ঘটে। সে দুর্ঘটনায় মারা যান কোলে থাকা ভাতিজাসহ এক ফুফু।

ঘটনার তদন্ত কর্মকর্তা পল্লবী থানার উপপরিদর্শক সুলতান মাহামুদ  বলেন, আজ সকাল সাড়ে ১০টার দিকে মিরপুর ১২ নম্বরে রংধনু মার্কেটের সামনে বৃদ্ধা তারা বিবি রাস্তা পার হচ্ছিলেন। এ সময় পরিস্থান নামের বেপরোয়া গতির একটি বাস তাকে চাপা দেয়। রক্তাক্ত অবস্থায় তাঁকে রাজধানীর জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। বাসটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছেন।

পুলিশ জানায়, তারা বিবির তিন ছেলে, চার মেয়ে। ৮-১০ দিন আগে তিনি মিরপুর ১২ নম্বর সেকশনের ‘ই’ ব্লকে এক মেয়ের বাসায় বেড়াতে এসেছিলেন। আজ সকালে তিনি গ্রামের বাড়ি শরীয়তপুরের পদ্মা দক্ষিণ থানার আবেদ আলী মুন্সি গ্রামে যাওয়ার জন্য বের হলে রাস্তা পার হতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। এ সময় তাঁর সঙ্গে তাঁর আরেক মেয়েও ছিলেন।


 

শেয়ার করুন