কাপ্তাই সেনা জোনের উদ্যোগে হেডম্যান, কারবারী সম্মেলন অনুষ্ঠিত
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 21-06-2022
ফাইল ছবি : সংগৃহীত

রাঙ্গামাটি জেলার কাপ্তাই সেনাবাহিনীর জোন (৫৬ ই বেংগল) এর উদ্যোগে হেডম্যান ও কারবারি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ ২১ জুন (মঙ্গলবার) সকাল ১১ টায় জোন সদরে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

কাপ্তাই জোনের ভারপ্রাপ্ত কমান্ডার এ সময় উপস্থিত হেডম্যান-কারবারীদের সাথে কুশল বিনিময়ের পাশাপাশি তাদের নিকট হতে জোনের আওতাধীন এলাকার সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি সম্পর্কে অবগত হন। এই সময় হেডম্যান ও কারবারিগণ নিজ এলাকার আইন শৃংখলা ও সন্ত্রাসীদের অপতৎপরতা নিয়ে তাদের অভিব্যক্ত উপস্থাপন করেন।

এছাড়া তিনি হেডম্যান ও কারিবারিদের উদ্দেশ্যে বলেন, পার্বত্য চট্টগ্রামে বাংলাদেশ সেনাবাহিনী শান্তি, সম্প্রিতী ও উন্নয়নের লক্ষে একনিষ্ঠ ভাবে কাজ করে যাচ্ছে। এর প্রেক্ষিতে, ভারপ্রাপ্ত জোন কমান্ডার, সাম্প্রতিক সময়ে চলমান অতি বর্ষনে ক্ষতিগ্রস্ততা সম্পর্কে হেডম্যান কারবারিদের নিকট হতে খোঁজখবর নেন।

পরে উপস্থিত হেডম্যান ও কারবারিগণ তাদের এলাকার বিভিন্ন আইনশৃংখলা ও প্রশাসনিক সমস্যা সংক্রান্ত সার্বিক পরিস্থিতি সম্পর্কে ভারপ্রাপ্ত জোন কমান্ডারকে অবহিত করেন। ভারপ্রাপ্ত জোন কমান্ডার তাদের সকল সমস্যা সম্পর্কে অবগত হয়ে যথাযত ভাবে সমাধানের আশ্বাস প্রদান করেন।

উক্ত হেডম্যান কারবারি সম্মেলনে কাপ্তাই উপজেলার রাইখালী, নারানগিরী, পেকুয়া এবং আড়াছড়ি মৌজার হেডম্যান ও কারবারিগন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন