গুচ্ছ ভর্তি পরীক্ষায় শিক্ষার্থীদের মাঝে রাঙামাটি স্বেচ্ছাসেবক লীগের শিক্ষা সামগ্রী বিতরণ
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 22-05-2023
ফাইল ছবি : সংগৃহীত

উৎসব মুখর পরিবেশ ও কঠোর নিরাপত্তাবলয়ে পার্বত্য রাঙামাটিতে শনিবার থেকে শুরু হয়েছে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২২-২০২৩ শিক্ষাবর্ষের জিএসটি গুচ্ছ ভর্তি পরীক্ষা। শনিবার বেলা ১২ থেকে রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষাকেন্দ্রসহ মোট নয়টি কেন্দ্রে এই পরীক্ষা একযোগে শুরু হয়। সর্বমোট তিন দফায় রাঙামাটিতে এই পরীক্ষা অনুষ্টিত হবে বলে জানিয়েছেন, রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সেলিনা আখতার। এদিকে পরিক্ষা কেন্দ্রে শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতা লক্ষ্যে
রাঙামাটি সংসদ সদস্য  দীপংকর তালুকদার এমপির   নির্দেশে  রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ ভর্তি পরীক্ষায় আগত ২টি পরিক্ষা কেন্দ্রে  বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ রাঙামাটি পৌর শাখা ও রাঙামাটি, সরকারী উচ্চ বিদ্যালয়,বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ রাঙামাটি সদর উপজেলা আয়োজনে কলম / মাক্স / পানি সহ সকল আগত  পরীক্ষার্থীদের সেবা প্রদান করেন। 
এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ রাঙামাটি জেলা শাখার সভাপতি শাওয়াল উদ্দিন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহজাহান,, সাংগঠনিক সম্পাদক সুধীর দাশ, কার্তীক দে, সদ্স্য টিপু বড়ুয়া, পৌর সভাপতি  ফরিদুল আলম সাধারন সম্পাদক দেবাশীষ পালিত রাজা, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক রমেশ মার্মা ও সদস্য সচিব আরিফ উদ্দীন, ও পৌর, সদর বিভিন্ন নেতৃবৃন্দ।।

শেয়ার করুন