পার্বত্য এলাকার জনগণ আধুনিক চিকিৎসা সেবার আওতাভুক্ত
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 08-01-2023
ফাইল ছবি : সংগৃহীত

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা বলেছেন, চিকিৎসা সেবা থেকে নানামুখি পদক্ষেপ গ্রহন করেছে। রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে শয্যা সংখ্যা বৃদ্ধিসহ আরো আধুনিকায়তনের কাজ চলছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক ইচ্ছায় রাঙ্গামাটিতে মেডিকেল কলেজ স্থাপন করা হয়েছে। পাশাপাশি রাঙামাটির সুধীজনদের প্রচেষ্ঠায় প্রতিষ্ঠিত রাঙ্গাামাটি ডায়াবেটিক হাসপাতালের উন্নয়নে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড সহায়তা করে যাবে।
তিনি শনিবার (৭ জানুয়ারী) সকালে রাঙ্গামাটি ডায়াবেটিক সমিতির বার্ষিক সাধারণ সভা ২০২৩ইং এ প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
রাঙ্গামাটি ডায়াবেটিক সমিতির সম্মেলন কক্ষে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন সভাপতি চিং কিউ রোয়াজা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমিতির আজীবন সদস্য ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। 
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সমিতির প্রাক্তন সভাপতি ও উপদেষ্ঠা কাজী নজরুল ইসলাম, উপদেষ্টা এ কে এম মকছুদ আহমেদ, মিজানুর রহমান, বেলায়েত হোসেন ভুঁইয়া, সমিতির সাধারণ সম্পাদক ডাঃ পরেশ খীসা, আবদুল মতিন, জাহিদ আক্তার, উসাং মং, মোঃ ইউসুফ, মোঃ হানিফ, মনিরুজ্জামান মহসিন রানা, এডভোকেট মামুনর রশিদমোঃ কামাল উদ্দিন, মোঃ জসিম উদ্দিন, আলী বাবর, মোঃ লোকমান হাকিম হিরাসহ সমিতির সদস্য, আজীবন সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। 
পরে দ্বিতীয় অধিবেশন পরিচালনা করেন, নির্বাচন কমিশনার কাজী নজরুল ইসলাম, সহকারী কমিশনার এ কে এম মকছুদ আহমেদ ও মিজানুর রহমান।
সভায় উপস্থিত সদস্যদের সর্ব সম্মতিক্রমে চিং কিউ রোয়াজাকে সভাপতি ও ডাঃ পরেশ খীসাকে সাধারণ সম্পাদক হিসেবে পুনরায় নির্বাচিত করা হয়।

শেয়ার করুন