বাঘাইছড়িতে ১১ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 13-11-2023
ফাইল ছবি : সংগৃহীত

রাঙ্গামাটির বাঘাইছড়িতে আকর্ষিক বন্যা ও ভূমিধসে ক্ষতি গ্রস্ত ৭৫০ পরিবারের মাঝে মাথা পিছু ৬ হাজার টাকা করে নগদ ৪৫ লক্ষ টাকা অনুদান প্রদান করেছে রেড ক্রিসেন্ট রাঙ্গামাটি ইউনিট। ১২ নভেম্বর রবিবার দুপুরে বাঘাইছড়ি ক্রিয়া সংস্থার মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রাঙ্গামাটি আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার এসব নগদ অর্থ বিতরণ করেন।

এসময় বাঘাইছড়ি পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ১১ কোটি ২৫ লক্ষ ৪৭ হাজার টাকার ১১ টি উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। এবং বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানে ২০০ টি ডাস্টবিন, চাটাই, বালতি ও ত্রিফল এবং পানি সংরক্ষণের জন্য কনটেইনার বিতরণ করেন।

এছাড়া কৃষকদের মাঝে বিভিন্ন প্রজাতির বীজ বিতরণ করেছেন। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান সুদর্শন চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্টানে অন্যান্যের মধ্যে বিশেষ অতিথিরা ছিলেন, রাঙ্গামাটি জেলা পরিষদের প্রাত্তন চেয়ারম্যান বৃষকেতু চাকমা, সদস্য প্রিয়নন্দ চাকমা, পৌর মেয়র জমির হোসেনসহ বিশিষ্ট জনেরা।   

অনুষ্টানে বক্তব্য রাখেন, রেডক্রিসেন্ট রাঙ্গামাটি ইউনিটের সাধারন সম্পাদক মাহফুজুর রহমান সহ সম্মানিত অতিথিরা। বক্তারা সকলে স্হানীয় প্রতিনিধি সহ রেডক্রিসেন্ট সোসাইটির সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন সহ আসছে জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিককে জয়যূক্ত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার আহ্বান জানান।

শেয়ার করুন