রাঙামাটি সেনা জোনের উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 11-01-2023
ফাইল ছবি : সংগৃহীত

রাঙামাটি জোন কর্তৃক দায়িত্বপূর্ণ এলাকায় আভিযানিক কার্যক্রমের পাশাপাশি বিভিন্ন ধরণের সামাজিক উন্নয়নমূলক ও জনকল্যাণমূলক কর্মকাণ্ড পরিচালনা করা হয়ে থাকে। এরই ধারাবাহিকতায়  রাঙামাটি জোন এর সার্বিক তত্ত্বাবধানে আজ বুধবার ১১ জানুয়ারি  রাঙামাটি জোনের আওতাধীন, পানছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রাঙামাটি জোনের কাউখালী ক্যাম্প কর্তৃক অসহায় শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। 
এ সময় উপস্থিত ছিলেন জোন কমান্ডার, লেঃ কর্ণেল বি এম আশিকুর রহমান, পিএসসি এবং কাউখালী ক্যাম্প কমান্ডার, ক্যাপ্টেন ফুয়াদ। দিনব্যাপী বিনামূল্যে শিক্ষা উপকরণ বিতরণ কার্যক্রমে বাঙ্গালী এবং ক্ষুদ্র নৃ-গোষ্ঠি মিলিয়ে সর্বমোট ৩৭ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। উক্ত কর্মসূচিতে এলাকার অসহায় মেধাবী শিক্ষার্থীরা উপকৃত হবে বলে সকলে মনে করেন। ভবিষ্যতে রাঙামাটি জোন কর্তৃক এই প্রয়াস অব্যাহত থাকবে।

বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামে শান্তি চুক্তি বাস্তবায়নের সহযোগী হিসেবে কাজ করছে। তারই ধারাবাহিকতায় অত্র অঞ্চলের শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন বজায় রাখার নিমিত্তে রাঙ্গামাটি জোনের এ ধরনের কল্যাণ ও সহযোগীতামূলক কার্যক্রম অব্যাহত থাকবে।

শেয়ার করুন