রাঙামাটিতে নির্মাণাধীন সেতু ভেঙ্গে নিহত ১, আহত ১৬ জন
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 28-04-2022
ফাইল ছবি : সংগৃহীত

রাঙামাটির আসামবস্তি-কাপ্তাই সড়কে বড়াদম এলাকায় নির্মাণাধীন সেতু ভেঙ্গে ১ জন শ্রমিক নিহত এবং ১৬ জন শ্রমিক আহত হয়েছে। আাহতদের রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ ২৮এপ্রিল (বৃহস্পতিবার) সকালে সদর উলজেলার মগবান ইউনিয়নের বরাদম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  ২০২০ সালে সেতুটির কাজ শুরু হয়ে গত দেড় বছর যাবত বরাদম এলাকায় নির্মাণাধীন সেতুটির কাজ চলমান ছিল। ঘটনার দিন ২৫ জন শ্রমিক সেতুর স্লাব ঢালাই এর কাজে নিযুক্ত ছিলেন। কিন্তু আজকে সকালে স্ল্যাব ঢালাই এর কাজ করতে গিয়ে সেতু ভেঙ্গে পড়ে। এতে ঘটনাস্থলে মোঃ রফিক (৩৫) নামে ১ জন শমিকের মৃত্যু হয় এবং ১৬ জন আহত হয়।


রাঙামাটি জেনারেল হাসপাতালের আরএমও শওকত আকবর জানান, রফিক নামে একজনের মৃত্যু হয়েছে। আহত অন্য শ্রমিকরা হাসপাতালে চিকিৎসাধীন আছে। এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

জানা গেছে, এলজিইডির অর্থায়নে প্রায় পৌনে পাঁচ কোটি টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে ১২০ মিটার দৈর্ঘ্যের এই সেতুটি। মেসার্স সেলিম এন্ড ব্রাদার্স নামের ঠিকাদারি প্রতিষ্ঠান কাজটি বাস্তবায়ন করছে।

শেয়ার করুন