রাঙামাটির নানিয়ারচরে যৌথ-বাহিনীর অভিযানে ১ জন আটক
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 08-04-2022
ফাইল ছবি : সংগৃহীত

রাঙামাটির নানিয়ারচর উপজেলায় অভিযান চালিয়ে  অস্ত্রসহ প্রশান্ত তংচঙ্গ্যা নামক এক ইউপিডিএফ কর্মীকে আটক করেছে যৌথ-বাহিনী।

গতকাল ৭ এপ্রিল (বৃহস্প্রতিবার) মধ্যরাতে উপজেলার খারিক্ষ্যং এর গুইছড়ি এলাকা থেকে তাকে আটক করা হয়। প্রশান্ত তংচঙ্গ্যা গুইছড়ির স্থানীয় বাসিন্দা মৃত চিরঞ্জীব তঞ্চঙ্গ্যার ছেলে।

জানা যায়, সেনাবাহিনীর নানিয়ারচর জোনের ক্যাপ্টেন আদনানের নেতৃত্বে যৌথ-বাহিনীর একটি দল বৃহস্পতিবার মধ্যরাতে খারিক্ষ্যং ইউনিয়নের গুইছড়িতে বিশেষ অভিযান চালিয়ে স্থানীয় ইউপিডিএফ কর্মী প্রশান্ত তংচঙ্গ্যাকে আটক করে। এ সময় তার কাছ থেকে ১টি পিস্তল, ২টি এমুনেশন, ওয়াকিটকি সেট, চাঁদার রশিদ বই, ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। আঞ্চলিক সংগঠন ইউপিডিএফের সক্রিয় কর্মী হিসেবে তার বিরুদ্ধে খুন, চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগ রয়েছে বলে জানা গেছে।

নানিয়ারচর জোনের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রুবাইয়াত হুসাইন পিএসসি বলেন, পাহাড়ে অবৈধ অস্ত্র ও চাঁদাবাজদের বিরুদ্ধে বাংলাদেশ সেনাবাহিনী নানিয়ারচর জোন শক্ত অবস্থানে থাকবে এবং ভবিষ্যতে এ ধরণের অভিযান নিয়মিত পরিচালনা করা হবে। আজ (শুক্রবার) সকালে আটক প্রশান্ত তংচঙ্গ্যাকে নানিয়ারচর থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন