রাজস্থলীর সীমান্ত সড়ক দুর্ঘটনায় নিহত-১,আহত-২
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 11-03-2023
ফাইল ছবি : সংগৃহীত

রাঙামাটি রাজস্থলী উপজেলার সীমান্ত সড়কে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে একটি পাথর বোঝাই ট্রাক উল্টে যায়। এতে তিনজন গুরুতর আহত হয়েছে। আহতদের মধ্যে একজন মেডিকেলে নেওয়ার পথে মারা জান।
১১ মার্চ  শনিবার সকালে রাজস্থলী ১ নং ঘিলাছড়ি ইউনিয়নের সীমান্ত সড়কের ৫ কিঃমিঃ আমতলী পাড়া নামক এলাকায় একটি ( টিএস,  ঢাকা মেট্রো ১১-০৯০৮)  নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত চালক হেলপার ও লেবার সহ সীমান্ত সড়কের নির্মাণ কাজের জন্য  পাথর বোঝাই করে যাচ্ছিল। আহতরা হলেন,   রবিউল হোসেন  (২৫) পিতা নজির আহমদ আলিকদম বান্দরবান, ইউনুচ আলী  (৩২) পিতা হেদায়েদ চন্দনাইশ পটিয়া চট্রগ্রাম,চিকিৎসার জন্য যাওয়ার পথে গুরুতর আহত অবস্থায় মারা যান শাহাজান (৫৫) পিতা মৃত আলি হোসেন মুসল্লি, গ্রাম ৫ নং ইসলামপুর রাজস্থলী। 
আহত রবিউল জানিয়েছে, রাজস্থলী হতে পাথর বোঝাই করে ট্রাক টি সীমান্ত সড়কে যাচ্ছিল। পথে ৫ কিলো আমতলি পাড়া এলাকায় পৌঁছালে ট্রাক টি হটাৎ  নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ট্রাকের চালক হেলপার ও লেবার গুরুতর আহত হয়। খবর পেয়ে স্থানীয় ও ২৬ ইসিবির সেনা সদস্যরা ঘটনাস্থল থেকে আহতব্যক্তিদের উদ্ধার করে রাজস্থলী সদর হাসপাতালে নিয়ে যান। আহত তিন জনের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চট্রগ্রাম মেডিকেল কলেজ ( চমক) প্রেরণ করেন রাজস্থলী স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা, রুইহলাঅং মারমা পথে মারা যায় শাহাজাহান নামে ব্যক্তিটি। অন্য দুইজন চিকিৎসা নেন।
এ বিষয়ে রাজস্থলী থানা অফিসার ইনচার্জ ( ওসি) জাকির হোসেন বলেন, রাজস্থলীর সীমান্ত সড়কে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যাওয়ার খবর শুনেছি।  পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে গাড়ীটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হবে বলে ওসি জানান।

শেয়ার করুন