দর্শকের মুঠো ফোন ভেঙে ক্ষমা চাইলেন রোনালদো
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 10-04-2022
ফাইল ছবি : সংগৃহীত

এভারটনের কাছে ১-০ গোলে হেরে ম্যানচেস্টার ইউনাইটেডের হারের ম্যাচে সব শিরোনাম কেড়ে নিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। সেটা অবশ্য ইতিবাচক কারণে নয়, ম্যাচ হেরে মাঠ ছাড়তে গিয়ে বিরোধীদলের সমর্থককে মেরেছে,  সেই সময় ঐ সমর্থকের মুঠোফোন পড়ে ভেঙ্গে গিয়েছে। এজন্য বেশ আলোচনা-সমালোচনায় পড়েন রোনালদো।

গত রাতের ম্যাচ শেষে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে টানেলের একটু আগে রোনালদোদের ভিডিও করছিলেন এক কিশোর এভারটন সমর্থক, সেটাই সহ্য হয়নি হারের কবলে পড়া রোনালদোর। তিনি এগিয়ে এসে সজোরে আঘাত করেন সেই কিশোরকে। যার ফলে সেই সমর্থকের হাত থেকে পড়ে চৌচির হয়ে যায় তার মুঠোফোন।

এই ঘটনা টুইটার-ফেসবুকে ছড়িয়ে পড়তেই আলোচনার ঝড় শুরু হয়ে যায়। যা চোখে পড়ে ইউনাইটেড কর্তৃপক্ষেরও। স্কাই স্পোর্টস জানাচ্ছে, এখন বিষয়টি খতিয়ে দেখছে দলটি। 

তবে ঘটনার কয়েক ঘণ্টা পার হতে না হতেই নিজের ভুল বুঝতে পেরেছেন রোনালদো। সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে ক্ষমা চেয়েছেন রোনালদো। পর্তুগিজ তারকা লিখেছেন, যে ধরনের পরিস্থিতির মোকাবিলা আমরা করছি, এরকম কঠিন পরিস্থিতিতে আবেগ সামলানো কখনোই সহজ নয়। তবে যাই হোক, আমাদেরকে শ্রদ্ধাশীল ও ধৈর্যশীল হতে হবে। নান্দনিক এই খেলাকে ভালোবাসে যে তরুণরা, তাদের সামনে উদাহরণ তৈরি করতে হবে।

এছাড়া ক্ষতিগ্রস্ত সেই ব্যক্তিকে ওল্ড ট্র্যাফোর্ডে ম্যাচ খেলার আহ্বান জানিয়েছেন রোনালদো। তিনি লিখেছেন, হঠাৎ ক্ষিপ্ত হওয়ার জন্য আমি ক্ষমা চাই। যদি সম্ভব হয়, ফেয়ার প্লে ও স্পোর্টসম্যানশিপের নিদর্শন হিসেবে এই সমর্থককে ওল্ড ট্র্যাফোর্ডে একটি ম্যাচ খেলতে আমন্ত্রণ জানাতে চাই। 

শেয়ার করুন