২৪ জানুয়ারীর সম্মেলনকে কেন্দ্র করে উজ্জীবিত লামা ছাত্রলীগ
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 17-01-2022
ফাইল ছবি : সংগৃহীত

স্বাস্থ্য বিধি মেনে ২৪ জানুয়ারি বাংলাদেশ ছাত্রলীগ লামা উপজেলা শাখার সম্মেলন। একইদিনে অনুষ্ঠিত হবে পৌর শহর শাখা ও সরকারী মাতামুহুরী কলেজ ছাত্রলীগের সম্মেলন। এ উপলক্ষে উপজেলা ছাত্রলীগের সভাপতি মংক্যহ্লা মার্মাকে আহবায়ক এবং সাধারণ সম্পাদক মো. শাহীনকে সদস্য সচিব করে ইতিমধ্যে ১৫ সদস্য বিশিষ্ট একটি সম্মেলন প্রস্তুত কমিটিও গঠন করা হয়।


বান্দরবানের লামা উপজেলার স্থানীয় বাস টার্মিনালে অনুষ্ঠিতব্য ছাত্রলীগের সম্মেলনে প্রধান অতিথি থাকবেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা। কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সভাপতি মো. রাকিব হোসেন সম্মেলন উদ্বোধন করবেন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন জেলা ছাত্রলীগ সভাপতি মো. কাউছার সোহাগ। স্থানীয় মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল কার্যালয়ে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় কালে এসব তথ্য জানান, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মো. শাহীন। এ সময় কমিটির আহবায়ক মংক্যহ্লা মার্মাসহ অন্যরা উপস্থিত ছিলেন।


এ সম্মেলনে উপজেলা শাখায় সভাপতি পদে ৫জন ও সাধারণ সম্পাদক পদে লড়ছেন ৩জন। পৌর শাখার সভাপতি পদে ২ জন ও সাধারণ সম্পাদক পদে লড়ছেন ৩জন। মাতামুহুরী কলেজ শাখায় সভাপতি পদে বিনা প্রতিদ্বন্ধিতায় সালাউদ্দিন ভুইয়া নাহিদ ও সাধারণ সম্পাদক পদে লড়ছেন ২জন।


এদিকে সম্মেলনকে ঘিরে তীব্র শীত উপেক্ষা করে প্রার্থীদের প্রচার প্রচরনা বেশ জমে উঠেছে। দিন রাত ভোটারের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রাথীরা। ভোটারেরাও নানা হিসেব নিকেশ কষছেন বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া সংগঠন ছাত্রলীগের নেতৃত্ব কাদের হাতে তোলে দিবেন।

শেয়ার করুন