জয়পুরহাটে নৌকার নির্বাচনি দুই ক্যাম্পে আগুন
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 02-01-2024
ফাইল ছবি : সংগৃহীত

কালাই, ক্ষেতলাল ও আক্কেলপুর উপজেলা নিয়ে গঠিত জয়পুরহাট-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপনের দুটি নির্বাচনী ক্যাম্প পুড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।
 

সোমবার (১ জানুয়ারি) রাতে আক্কেলপুর উপজেলার রায়কালী ইউনিয়নের খাঁপাড়া মোড় ও শৃগাল দীঘি গ্রামের দুইটি নির্বাচনী ক্যাম্প পুড়িয়ে দেয়া হয়।

 

 

রায়কালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল হোসেন বলেন, ইউনিয়নের খাঁপাড়া মোড় ও শৃগালদীঘি গ্রামে নৌকার দুটি নির্বাচনী ক্যাম্প ছিল। রোববার রাত পৌনে ১০টার দিকে ওই দুটি ক্যাম্প পুড়িয়ে দেয় দুর্বৃত্তরা। ঘটনাটি জানানো হলে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে থানা পুলিশ।
 

 

তিনি আরও বলেন, পুলিশ খাঁপাড়া নির্বাচনী ক্যাম্প থেকে একটি ম্যানিব্যাগ পেয়েছে। সেই ম্যানিব্যাগে একজনের ছবি রয়েছে। আগুনে দুটি নির্বাচনী ক্যাম্পের পোস্টার, কাপড়সহ বিভিন্ন জিনিস পুড়েছে।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, কে বা কারা করেছে, সেটি সবাই আন্দাজ করতে পারেন। আমরা খতিয়ে দেখছি। প্রকৃত অপরাধীদের বিরুদ্ধে মামলা করা হবে।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান মঙ্গলবার দুপুরে বলেন, রায়কালী ইউনিয়নের আধা কিলোমিটার দূরত্বে নৌকা প্রতীকের দুটি নির্বাচনী ক্যাম্প পুড়েছে। পুলিশ একটি ক্যাম্প থেকে ম্যানিব্যাগ জব্দ করেছে। এ ঘটনায় এখনো কেউ থানায় মামলা করেননি।

শেয়ার করুন