বঙ্গবন্ধু সেতুর পশ্চিমে পাশে ১৫ কিলোমিটার যানজট
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 29-04-2022
ফাইল ছবি : সংগৃহীত

আজ ৩০ এপ্রিল (শুক্রবার) সাপ্তাহিক, মে দিবস এবং ঈদ উল ফিতরের ছুটিসহ টানা ৬ দিন ছুটির প্রথম দিনে মহাসড়কে ঘরমুখো মানুষের ভিড় বেড়েছে। এজন্য দেশের বিভিন্ন সড়কে যানজটের কবলে পড়েছে মানুষ। ঢাকা থেকে উত্তর বঙ্গগামী গাড়ির চাপ বাড়ায় সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতুর পশ্চিমে সংযোগ মহাসড়কের উত্তরবঙ্গগামী লেনে যানজট সৃষ্টি হয়েছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সেতু গোলচত্বর থেকে নলকা পর্যন্ত অন্তত ১৫ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়েছে। এতে ব্যাপক ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। আজ সকালে সিরাজগঞ্জের মহাসড়ক ঘুরে এ চিত্র দেখা গেছে। তবে উত্তরবঙ্গ থেকে ঢাকামুখী লেনে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

সিরাজগঞ্জ ট্রাফিক পরিদর্শক (প্রশাসন) সালেকুজ্জামান খান সালেক বলেন, যানবাহনের সংখ্যা বেড়ে যাওয়ায় সকাল থেকেই মহাসড়কে কখনও ধীরগতি আবার কখনও থেমে থেমে যানবাহন চলাচল করছে, এতে যানজট দেখা দিয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফর রহমান বলেন, গাড়ির প্রচুর চাপ থাকায় নলকা সেতুর পূর্ব পাশে যানজট রয়েছে। তবে নলকা মোড় থেকে হাইওয়ে থানার আওতার কোন এলাকায় এখনও কোন যানজটের সৃষ্টি হয়নি। পাঁচলিয়া এলাকায় একটি ছোট দুর্ঘটনার জন্য সকালে কিছুক্ষণ যান চলাচলে অস্বাভাবিক ছিল। তবে যানবাহন চলাচল স্বাভাবিক রাখতে ট্রাফিক বিভাগ সচেষ্ট রয়েছে বলে তিনি জানান।

শেয়ার করুন