গভীর রাতে ছাত্রলীগ নেতার মোটর সাইকেলে আগুন;আটক-২
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 01-11-2023
ফাইল ছবি : সংগৃহীত

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় গভীর রাতে সাবেক ছাত্রলীগ নেতার মোটর সাইকেলে আগুন আগুন দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (মঙ্গলবার দিবাগত রাত ৩০ অক্টোবর ২০২৩) গভীর রাতে  মাটিরাঙ্গার হর্টিকালচারের সামনে এ ঘটনা ঘটে। মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সুবাস চাকমা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। 

এতে উল্লেখ করা হয়, ২৯অক্টোবর দিবাগত রাত ১২.১৫ মিনিটের দিকে মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগ এর সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ পারভেজ মিয়া খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন স্ত্রীকে দেখে মোটরসাইকেল যোগে মাটিরাঙ্গাতে ফেরার সময়,খাগড়াছড়ি জেলা বিএনপি সহ-সভাপতি আবু ইউসুফ চৌধুরীর বাড়ি সংলগ্ন মাটিরাঙ্গা নার্সারী সামনে "জিয়ার সৈনিক এক হও,খালেদা জিয়া জিন্দাবাদ" স্লোগান দিয়ে এলাকার চিহ্নিত বিএনপি সন্ত্রাসীরা, মোঃ পারভেজ মিয়ার গাড়ি গতিরোধ করে,লাঠিপেটা করে মোটর সাইকেলটি আগুন ধরিয়ে দেয়। 

এ ঘটনার জন্য তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে অগ্নি সন্ত্রাসীদের গ্রেফতারের দাবী জানানো হয় সংগঠনের পক্ষ থেকে। এ ঘটনার খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে প্রতিবাদের ঝড় উঠে। একই সাথে ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের দাবী তোলেন নেতাকর্মীরা। 

ঘটনার সত্যতা স্বীকার করে মাটিরাঙা থানার ওসি মো: জাকারিয়া বলেন, মোটর সাইকেলে আগুন দেয়ার ঘটনায় ৩০ জনের নাম উল্লেখ করে এবং আরো অনেককে অজ্ঞাত আসামী করে মামলা হয়েছে। পরে অভিযান চালিয়ে ২ আসামীকে আটক করা হয়েছে। তদন্ত ও পরবর্তী আইনি কার্যক্রম চলছে জানিয়ে আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান। 

অন্যদিকে ঘটনার দায় অস্বীকার করে মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. বদিউল আলম বলেন, নিজেরাই মোটরসাইকেল পুড়িয়ে বিএনপির উপর দায় চাপানোর চেষ্টা করছে আওয়ামী লীগ। তিনি এটি রাজনৈতিক অপকৌশল বলে মন্তব্য করে মামলার নামে বিএনপি নেতাকর্মীদের ধর-পাকড়ের নিন্দা জানান। 
 

শেয়ার করুন