প্লাস্টিকের ব্যাংকে জমানো সঞ্চয় বন্যার্তদের জন্য দিল দুই ভাই
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 26-08-2024
ফাইল ছবি : সংগৃহীত

আবরার তাজওয়ার ফাতিন ও তাহমীদ ইমতিয়াজ দুই ভাই। আবরার রাজধানীর সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজে দ্বিতীয় শ্রেণি ও তাহমীদ ধনিয়া কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী। গত দুই বছর ধরে প্লাস্টিকের ব্যাংকে টাকা জমিয়েছে দুই ভাই। ইচ্ছা ছিল শখের কোনো জিনিস কিনবে। কিন্তু আকস্মিক বন্যায় দুর্গতদের দুর্দশা চিন্তা করে সেই শখের ব্যাংকের সঞ্চয় দিয়ে দিল বন্যার্তদের সহায়তায়। আজ দুপুরে প্রথম আলোর কার্যালয়ে এসে প্রথম আলোর ডিজিটাল ট্রান্সফরমেশন ও ইভেন্টের প্রধান সমন্বয়ক মুনির হাসান, বিশাল বাংলা বিভাগের প্রধান তুহিন সাইফুল্লাহ এবং প্রথম আলো ট্রাস্টের সমন্বয়ক মাহবুবা সুলতানার হাতে তুলে দেয়।

এ ব্যাপারে তাহমীদ জানায়, তারা প্রতিদিন প্রথম আলো পড়ে। তা ছাড়া টিভি ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বন্যার্তদের দুর্দশা দেখছে। পত্রিকা ও বিভিন্ন মাধ্যমে দেখেছে তাদের মতো অনেকেই সহায়তা দিচ্ছে। এগুলো দেখে তারাও সিদ্ধান্ত নেয় তাদের একান্ত সঞ্চয়টুকু বন্যার্তদের জন্য দেবে।

তাদের কথায় যেটা বোঝা গেল, প্রথম আলোর নিয়মিত পাঠক হিসেবে প্রথম আলো ট্রাস্ট সম্পর্কে তাদের ধারণা ছিল। তা ছাড়া সম্প্রতি বন্যায় ট্রাস্টের কার্যক্রম চোখে পড়ে। তাই কালক্ষেপণ না করে দুই ভাই তাদের মাকে নিয়ে চলে এল প্রথম আলোর প্রধান কার্যালয়ে এবং তুলে দিল তাদের জমানো অর্থ। তাদের এই সহায়তা টাকার অঙ্কে মেলানো যায় না। কারণ এখানে মেশানো আছে দুটি কোমল হৃদয়, যে হৃদয় দুর্যোগকে মোকাবিলা করতে চায়। অসহায়দের পাশে থেকে সাহস জোগাতে চায়। তাদের জন্য শুভকামনা।

শেয়ার করুন