ব্রাহ্মণবাড়িয়ায় বিদেশী পিস্তলসহ তিন যুবক গ্রেপ্তার
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 28-02-2023
ফাইল ছবি : সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ায় বিদেশি পিস্তলসহ তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২৭ ফেব্রুয়ারি) পুরে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় সংবাদ সম্মেলন করে এই তথ্য জানানো হয়। এর আগে সোমবার ভোরে পুলিশ কুমিল্লা-সিলেট মহাসড়কের সদর উপজজেলার উজানিসার বাসস্ট্যাণ্ড এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।


অস্ত্রসহ গ্রেপ্তারকৃত তিন যুবক হলেন জেলার কসবা উপজেলা মরাপুকুরপাড় গ্রামের আবু জাহেরের পুত্র মো. সাজ্জাত হোসেন (৩০) এবং নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার পতিশ গ্রামের মৃত লোকমান মিয়ার পুত্র মো. ফিরোজ মিয়া (৩৪) একই গ্রামের কবির হোসনের পুত্র মো. মোহন মিয়া (৩৫)। তাদের জিম্মা থেকে একটি বিদেশী পিস্তল, চারটি মোবাইল ফোন ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।


ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (ওসি) মো. এমরানু্ল ইসলাম বিষয়ের সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশের একটি দল ভোরে উজানিসার বাসস্ট্যাণ্ড এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় সন্দেহজনক মোটরসাইকেল গতিরোধ করে তল্লাশি চালিয়ে বিদেশী পিস্তলসহ তাদের তিনজনকে গ্রেপ্তার করা হয়। তারা অস্ত্র কেনা-বেচার সাথে জড়িত। এ ঘটনায় তাদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

শেয়ার করুন