দেশ ও দেশের বাইরে ষড়যন্ত্র অব্যাহত আছে: মোস্তাফা জব্বার
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 17-12-2021
ফাইল ছবি : সংগৃহীত
পাকিস্তানি দোসরদের উত্তরসূরিরা দেশে ও দেশের বাইরে থেকে বাংলাদেশের বিরুদ্ধে এখনো যড়যন্ত্র করছে বলে জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার ।

তিনি বলেন,পঁচাত্তরের প্রলয়ঙ্করী ঘটনার পুনরাবৃত্তি ঘটাতে ষড়যন্ত্র অব্যাহত আছে। এসব ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সকল শক্তিকে সজাগ থাকতে হবে উল্লেখ করে মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর নির্দেশে যার যা কিছু ছিলো তাই নিয়ে এ দেশের মানুষ যুদ্ধ করেছে। বঙ্গবন্ধু  বেতবুনিয়ায় উপগ্রহ ভূকেন্দ্র প্রতিষ্ঠা আইটিও এবং ইউপিইউ সদস্য পদ অর্জন, টিএন্ডটি বোর্ড গঠন, কারিগরি শিক্ষায় গুরুত্বারোপ কিংবা প্রাথমিক শিক্ষাকে জাতীয়করণ করে দেখিয়ে গেছেন বাংলাদেশ এ পথেই এগুবে। এরই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৮ বছরে বাংলাদেশকে বিশ্বে উন্নয়নের রোলমডেল হিসেবে প্রতিষ্ঠা করেছেন ।

মন্ত্রী আজ ঢাকায় টেলিযোগাযোগ অধিদপ্তর মিলনায়তনে মুজিবশতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে টেলিযোগাযোগ অধিদপ্তর আয়োজিত আলোচনা সভা ও প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষার্থীদের জন্য বঙ্গবন্ধু ও বিজয় দিবস শীর্ষক রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালি উপস্থিত থেকে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব মোঃ খলিলুর রহমান অনুষ্ঠানে ভার্চুয়ালি উপস্থিত থেকে বিশেষ অতিথির বক্তৃতা করেন।


মোস্তাফা জব্বার বলেন, করোনাকালে ডিজিটাল কানেক্টিভিটি সচল রাখতে সরকার দিনরাত কাজ করেছে-লড়াই করেছে। ফাইভ-জি প্রযুক্তির মাধ্যমে বাংলাদেশকে অনন্য উচ্চতায় পৌঁছে দিতে সকলকে কাজ করতে হবে। 

শিশুদের চোখের দিকে তাকালে বাংলাদেশের আগামী দিন দেখতে পান উল্লেখ করে তিনি বলেন, ‘আমাদের শিশুদের জন্য যে সময় দিয়েছি, এটা আমার জীবনের শ্রেষ্ঠ সময়। 

শেয়ার করুন