কাপ্তাই হ্রদে স্প্রিডবোট দুর্ঘটনায় হতাহত-৩
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 14-03-2023
ফাইল ছবি : সংগৃহীত

রাঙামাটির লংগদুতে স্পিডবোট দুর্ঘটনায় মমতা বেগম (৩৫) নামে এক নারী নিহত হয়েছেন। তার বাড়ি উপজেলার সোনাই ৫নং এলাকায়। এসময় গুরুতর আহতাবস্থায় আরো দুইজনকে খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে এই দূর্ঘটনা ঘটে। 

স্পিড বোটটি মঙ্গলবার সকাল ১১টার দিকে দু'জন শিশু ও চালক সহ মোট ১৩জন যাত্রী নিয়ে উপজেলার মাইনী ঘাট থেকে রাঙামাটির উদ্দেশ্যে রওনা করে। লংগদু'র মধুয়াছড়া এলাকায় আসলে ঘাটে অপেক্ষমান থাকা একটি ট্রলারের সাথে সজোরে ধাক্কা খেয়ে স্প্রিডবোটটি দুমড়ে-মুচড়ে ডুবে যায়।

এসময় বোটের যাত্রী মমতা বেগম পানিতে ডুবে যায় এবং গুরতর আহত হয় ৮ বছরের শিশু সালমান ও ৬০ বছরের বৃদ্ধা কবির হোসেন। শিশুটির বাড়ি উপজেলার কালাপাকুজ্জা ইউনিয়ন এবং বৃদ্ধার বাড়ি গুলশাখালী ইউনিয়নে। বোটে থাকা আরো সাতজন যাত্রী স্বাভাবিক রয়েছে। 

ঘটনার সাথে সাথে নদীতে জাল ফেলে মমতা বেগমকে উদ্ধার করে  লংগদু সদর হাসপাতালে নিয়ে আসা হলে, হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লংগদু উপজেলা নির্বাহী কর্মকর্তা আকিব ওসমান বিষয়টি নিশ্চিত করেছেন। ঘটনার সময় লংগদু থানা পুলিশ এবং স্থানীয়রা লাশ উদ্ধারের কাজে অংশ নেয়।

শেয়ার করুন