দূর্যোগপূর্ণ মুহুর্তে সেনাবাহিনী সার্বক্ষনিক জনগণের পাশে থাকতে বদ্ধপরিকর; ব্রি:জে: ইমতাজ
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 13-11-2023
ফাইল ছবি : সংগৃহীত

দূর্যোগপূর্ণ মুহুর্তে বাংলাদেশ সেনাবাহিনী সার্বক্ষনিক জনগণের পাশে থাকতে বদ্ধপরিকর বলে মন্তব্য করে রাঙামাটির রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ইমতাজ উদ্দিন, এনডিসি-পিএসসি বলেছেন, বাংলাদেশ সেনাবাহিনী জাতী, বর্ণ, ধর্ম নির্বিশেষে জাতী, উপজাতী ভেদাভেদ ভুলে গিয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাচ্ছে। 

সোমবার রাঙামাটিস্থ সেনা রিজিয়নের আওতাধীন এলাকায় বসবাসরত হতদরিদ্র, দুঃস্থ, অসহায় পাহাড়ি-বাঙ্গালী সম্প্রদায়ের লোকজনকে চিকিৎসা সেবা নিশ্চিতে, আত্মকর্মসংস্থান সৃষ্টিসহ পড়ালেখার মানোন্নয়নে নগদ অর্থ, শিক্ষা বেঞ্চ, ঢেউটিন ও সেলাইমেশিন প্রদানকালে রাঙামাটি রিজিয়ন কমান্ডার এসব কথা বলেন। এসময় রাঙামাটি রিজিয়নের উদ্বর্তন সেনা কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 

এসময় রিজিয়ন কমান্ডার বলেন, বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামে দায়িত্বপালনের স্থানীয় জনগণের পাশে থেকে তাদের জীবন-মানোন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আজকে আমাদের এই ক্ষুদ্র চেষ্টা।

এধরনের সেবামূলক কার্যক্রমে রাঙামাটি রিজিয়ন তার সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে শান্তি সম্প্রীতি ও উন্নয়ন নিশ্চিত করণের লক্ষ্যে কাজ করতে এবং দূর্গম এই পাহাড়ী এলাকার জনসাধারণের কল্যাণার্থে সকল কার্যক্রমে সকলের পাশে থাকতে সর্বদা দৃঢ় প্রতিজ্ঞ। এধরণের সেবামূলক কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে আশা ব্যক্ত করেন। 

শেয়ার করুন