রাজস্থলী উপজেলা চেয়ারম্যান ও নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 08-06-2024
ফাইল ছবি : সংগৃহীত

রাঙামাটির জেলার রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া কুতুরিয়া পাড়া শিব মন্দির ও শ্রী শ্রী রাম ঠাকুর সেবাশ্রম পরিচালনা কমিটির পক্ষ হতে রাজস্থলী উপজেলা পরিষদ এর নবনির্বাচিত চেয়ারম্যান উবাচ মারমা ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হারাধন কর্মকার এবং মহিলা ভাইস চেয়ারম্যান গৌতমী খিয়াংকে সংবর্ধনা দিয়েছে।

আজ শুক্রবার (৭ মে) সকাল ৯ টায় রাজস্থলী উপজেলা পরিষদ কার্যালয়ে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের ক্রেস্ট দিয়ে সংবর্ধনা জানানো হয়।

এসময় বাঙ্গালহালিয়া কুতুরিয়া পাড়া শিব মন্দির পরিচালনা কমিটির সভাপতি শ্যামল বিশ্বাস,রাম ঠাকুর সেবাশ্রম পরিচালনা কমিটির সভাপতি আপন দুলাল, সাধারণ সম্পাদক অমর নাথ চৌধুরী টিকলু, সাংবাদিক মিন্টু কান্তি নাথ,অরুপ দাশ রুবেল, লিটন দাশ সহ শিব মন্দির ও রাম ঠাকুর সেবাশ্রমের সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।

এসময় সংবর্ধিত অতিথি উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান উবাচ মারমা বলেন, আমি এখন রাজস্থলী উপজেলার সর্বস্থরের জনগণের প্রতিনিধি। সকলকে নিয়ে একটি অসাম্প্রদায়িক ও সম্প্রীতির রাজস্থলী গড়ে তুলবো। এতে সকলের সহযোগিতা দরকার।

ভাইস চেয়ারম্যান হারাধন কর্মকার তাঁর বক্তব্যে বলেন, একজন জনপ্রতিনিধি হিসেবে উপজেলার সব মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যাব। প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে এগিয়ে নিতে আপনাদের একান্ত সহযোগিতা দরকার।


 

শেয়ার করুন