লংগদু’য় ৩৫ কোটি টাকার ২০ উন্নয়ন প্রকল্প উদ্বোধন করলেন এমপি দীপংকর তালুকদার
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 13-11-2023
ফাইল ছবি : সংগৃহীত

বিএনপি জামাত অবরোধের নামে দেশে অরাজকতা সৃষ্টি করছে, তাদের এই ধরনের নাশাতা এড়াতে সকলকে সচেতন থাকতে হবে। তারা নির্বাচনে না গিয়ে পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়।

রাঙ্গামাটির লংগদুতে জেলা পরিষদ, উন্নয়ন বোর্ড ও এলজিইডি’র ৩৫কোটি টাকার ২০টি উন্নয়ন প্রকল্প উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন খাদ্য মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও সংসদস্য দীপকংর তালুকদার এমপি।

এসময় তিনি আরো বলেন, ১৯৯৭ সালে বর্তমান সরকার শেখ হাসিনার হাত দরে  যখন পাহাড়ে শান্তিচুক্তি বাস্তবায়ন করা হয়,তখন একদল মৌলাবাদী অপপ্রচার চালিয়ে ছিলো, শান্তিচুক্তি হলে পাহাড়ে কেউ থাকতে পারবেনা চলে যেতে হবে। অথছো এখন বর্তমানে পাহাড়ে যে হারে উন্নয়ন হচ্ছে আর কোন সরকার এরকম উন্নয়ন করতে পারেনি।

এসময় সাংবাদিক আরমান খানের সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলামের সভাপতিত্বে, উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী তুষিত চাকমা,জেলা পরিষদের সহকারী প্রকৌশলী এরশাদুল হক, লংগদু থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল উদ্দীন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বাবুল দাশ বাবু, জেলা পরিষদের সদস্য আব্দুর রহিম, আসমা বেগমসহ অন্যান্যরা।

শেয়ার করুন