আলীকদমে শেষ হলো অভয়ারণ্যে অভ্যুদয়-২৪ পূর্ণমিলনী
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 20-06-2024
ফাইল ছবি : সংগৃহীত

বিগত দশ বছরের পুরনো ছাত্রছাত্রী নিয়ে অভয়ারণ্যে অভ্যুদয়-২৪ প্রথম বারের মতো পূর্ণমিলনী অনুষ্ঠান শেষ হলো আজ। আজ বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে আলীকদম রুপমুহুরি রিসোর্ট হলরুমে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

এই সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জামাল উদ্দিন, জেলা পরিষদের সদস্য দুংড়িমং মার্মা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অংশোথোয়াই মার্মা, আলীকদম থানার অফিসার ইনচার্জ তবিদুর রহমান, সদর ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান নাছির উদ্দীন।

মোটিভেশনাল স্পিকার হিসেবে উপস্থিত ছিলেন, সুমন সেন সহকারি পরিচালক বাংলাদেশ ব্যাংক, জুবায়ের আহমেদ ব্যবস্থাপনা পরিকল্পনা আর্টস পাবলিকেশন, সাইয়্যেদ আব্দুল্লাহ ও আন্তর্জাতিক বক্সিং চ্যাম্পিয়ন ইমন তঞ্চঙ্গ্যা।

অনুষ্ঠানে আয়োজক নূরুল সাফা বাবু বলেন, আলীকদমে ২০১৫ সাল থেকে ২০২৪ সালের এইচএসসি পাশ করা ছাত্রছাত্রীদের নিয়ে এই আয়োজন। আমরা অভয়ারণ্যে অভ্যুদয় পরিবার আলীকদমে প্রথম এমন জমকালো আয়োজনের মাধ্যমে অনুষ্ঠান করেছি।

অনুষ্ঠানটি সকাল নয়টা থেকে শুরু হয়ে অতিথি অভ্যর্থনা ও সম্মাননা স্বারক প্রদান, মোটিভেশনাল স্পিকারের বক্তব্য, দুপুরের খাবারের পর সাংস্কৃতিক অনুষ্ঠান ও সাইক্লোপস ব্যান্ডের কনসার্ট। পরে লটারি ড্র মাধ্যমে অনুষ্ঠানটি সমাপ্তি হয়।

শেয়ার করুন