নির্বাচন থেকে সরে দাঁড়ানোর আল্টিমেটাম একে এম জাহাঙ্গীরের
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 30-04-2024
ফাইল ছবি : সংগৃহীত

সমথর্কদের হুমকি ও নির্বাচনে কাজ করতে বাধা সৃষ্টি করায় নির্বাচন থেকে সরে দাঁড়ানোর আল্টিমেটাম দিয়ে বান্দরবান সদর উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর।

 

আজ (সোমবার, ২৯ এপ্রিল) সকালে জেলার হোটেল প্লাজার কনফারেন্স রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, ’নির্বাচনে আমাকে প্রাণনাশের দৃশ্যমান ও অদৃশ্যমান হুমকি দেওয়া হচ্ছে। আমার সমর্থনে যারা কাজ করছে তাদেরকে হুমকি দেওয়া হচ্ছে। এমনকি ৬টি ইউনিয়নে আমি কাজ করতে পারছি না।’

 

কারা হুমকি দিয়েছেন এমন প্রশ্নের জবাবে জাহাঙ্গীর বলেন, ’সেটা সময় হলে বলে দিবো, পরিস্থিতি এখন এমন যে হয়তো নির্বাচন থেকে সরে দাঁড়াবো, তখন সব বলবো। এখন আপনারা খুঁজে বের করেন বাস্তবতা কী। তবে আমাকে এবং আমার সমর্থনে যারা কাজ করছে তাদের কে হুমকি দেওয়া হচ্ছে এজন্য অনেকে কাজ করতে মাঠে নামতে ভয় পাচ্ছে।’

সংবাদ সম্মেলনে চেয়ারম্যান প্রার্থী একেএম জাহাঙ্গীর হুমকি ধমকির ব্যাপারে স্পষ্ট করে কিছু না বললেও নিজ দলের নেতা কর্মীদের ইঙ্গিত করে কথাগুলো বলেছেন বলে জানায় তার সাথে নির্বাচনে কাজ করা কয়েকজন নেতা। এভাবে নিজ দলের নেতাকর্মীরা তার বিরোধিতা করলে শেষ পর্যন্ত তিনি নির্বাচন থেকে সরে দাঁড়াবেন বলেও সম্ভাবনা আছে বলেন ওই নেতারা।

 

পাহাড়ে চলমান কেএনএফ সমস্যার কারণে বম অধ্যুষিত কয়েকটি পাড়ার মানুষও এলাকা ছেড়ে অন্যত্র চলে গেছেন। তারা ভোটকেন্দ্রে আসবে কিনা সেটি নিয়েও সংশয় প্রকাশ করেন এই চেয়ারম্যান প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি। সংবাদ সন্মেলনে স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, বর্তমান সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর বান্দরবান প্রেসক্লাবের সাবেক সভাপতি।

শেয়ার করুন