প্রচারণা ও শিক্ষায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী মেহাইনু মার্মা
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 04-05-2024
ফাইল ছবি : সংগৃহীত

৬ষ্ট উপজেলা নির্বাচনে বান্দরবান সদর উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়ে ছিলেন তিন জন। এরই মধ্যে ১জন প্রার্থীতা প্রত্যাহার করলেও বাকী দুই জন নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তবে নির্বাচনি প্রচারণায় প্রজাপতি প্রতীক নিয়ে এগিয়ে আছেন জেলা ছাত্রলীগ নেত্রী, ভাইস-চেয়ারম্যান প্রার্থী মেহাইনু মার্মা।

আজ বৃহস্পতিবার (২ মে) বান্দরবান সদর উপজেলার কয়েকটি ওয়ার্ড ঘুরে এমন চিত্র দেখা যায়।

ভাইস চেয়ারম্যান প্রার্থী মেহাইনু মার্মা ছাত্রী জীবনে ব্যাবস্থাপনা বিষয় নিয়ে স্নাতকোত্তর (মাস্টার্স) ডিগ্রি লাভ করেন এবং বান্দরবান সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও বান্দরবান জেলা ছাত্রলীগের প্রস্তাবিত কমিটির যুগ্ন সম্পাদক পদের জন্য মনোনীত রয়েছেন।

প্রার্থী মেহাইনু মার্মা পাহাড়বার্তা’কে জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের অংশিদার হতে এলাকার শিক্ষার্থী, নারী ও তরুণ সমাজের সার্বিক উন্নয়নে করার ইচ্ছা পোষন করেন তিনি। এছাড়া নির্বাচনী এলাকার সকল ইউনিয়ন ও পৌরসভার এক-দুই নাম্বার ওয়ার্ড বালাঘাটাসহ কয়েকটি ওয়ার্ডে প্রচারণা শেষ করেছেন।

অপরদিকে কলস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী সানজীদা আক্তারও নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।

অপর প্রার্থী সানজিদা আক্তার পাহাড়বার্তা’কে জানান, তিনি বান্দরবান জেলা আওয়ামীলীগের লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা পদে রয়েছেন এবং শিক্ষা জীবনে এসএসসি (মেট্রিক) পাশ করেছেন। নির্বাচনী এলাকার ইউনিয়নগুলো শেষ করে আজ বৃহস্পতিবার থেকে পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কালাঘাটা এলাকায় প্রচারণা চালাচ্ছেন।

তিনি আরো বলেন, নির্বাচনে সকলের দোয়ায় নির্বাচিত হলে জনগনের কল্যাণে কাজ করবেন।


 

শেয়ার করুন