বান্দরবানে কেএনএফের ৩ সদস্যকে জেল হাজতে প্রেরণ
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 22-06-2024
ফাইল ছবি : সংগৃহীত

বান্দরবানের রুমা উপজেলায় যৌথবাহিনীর অভিযানে কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) আরো তিন সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

 

আজ শনিবার (২২ জুন) দুপুরে তাদের কড়া নিরাপত্তা ব্যবস্থার মধ্যে দিয়ে বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হলে তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সৈয়দা সুরাইয়া আক্তার।

এর আগে শুক্রবার (২১ জুন) আসামীদের রুমা উপজেলা থেকে গ্রেপ্তার করে যৌথবাহিনীর সদস্যরা। গ্রেপ্তারকৃতরা হলেন, রুমা উপজেলার পাইন্দু ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাসিন্দা গড গলরী বম (৩১), সাং খুম বম (৩৮), জেফানিয়া বম (১৯)।

বান্দরবান আদালতের জিআরও বিশ্বজিৎ সিংহ জানান, রুমা থানার দায়ের করা মামলায় তিন আসামিকে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত: গত ২ এপ্রিল রাতে সোনালী ব্যাংকের রুমায় শাখায় হামলা, পুলিশ-আনসারের ১৪টি অস্ত্র লুট এবং পরে ৩ এপ্রিল দুপুরে থানচি উপজেলার সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতি, হামলা ও টাকা লুটের ঘটনা ঘটে। এ ঘটনার পর রুমা থানায় ১৪টি, থানচি থানায় ৪টি, বান্দরবান সদর থানায় ১টি এবং রোয়াংছড়ি থানায় ৩টিসহ মোট ২২টি মামলা দায়ের করা হয়। বান্দরবানে যৌথবাহিনীর চলমান এ অভিযানে এখন পর্যন্ত কেএনএফের সর্বমোট ১০৮ জন সদস্য ও সহযোগীকে গ্রেপ্তার করেছে যৌথবাহিনী।

শেয়ার করুন