বান্দরবানে বিশ্ববিদ্যালয় ও কলেজ শিক্ষার্থীদের মাঝে অনুদানের চেক বিতরণ
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 03-06-2024
ফাইল ছবি : সংগৃহীত

বান্দরবানে বিশ্ববিদ্যালয় এবং কলেজ শিক্ষার্থীদের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয়েছে। আজ
সোমবার (০৩ জুন) সকালে বান্দরবান সদর উপজেলা পরিষদের মিলনায়তনে উপস্থিত থেকে ৩০০নং আসনের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর বাহাদুর উশৈসিং এমপি নিজে তার ঐচ্ছিক তহবিল থেকে এ চেক বিতরণ করেন।

এসময় বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে হাবীবা মীরা এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন বান্দরবান পৌরসভার মেয়র মো. সামসুল ইসলাম, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মোস্তাফিজুর রহমান ভূঁঞা, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

আলোচনাসভা শেষে বান্দরবানের বিশ্ববিদ্যালয় এবং কলেজের ২১ জন শিক্ষার্থীর মাঝে প্রায় ২ লক্ষ ১১ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখতে গিয়ে ৩০০নং আসনের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শিক্ষার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

এসময় তিনি আরো বলেন, দেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের জন্য বছরের প্রথম দিনে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেয়ার পাশাপাশি শিক্ষাবৃত্তি ও উপবৃত্তি সহ শিক্ষা উপকরণ প্রদান করে যাচ্ছে। এসময় তিনি উপস্থিত সকল শিক্ষার্থীদের নিজেকে সুশিক্ষায় শিক্ষিত করে দেশের উন্নয়নে এগিয়ে আসার আহবান জানান।

শেয়ার করুন