লামায় ডাকাতিকালে ৪ ডাকাত আটক
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 10-05-2022
ফাইল ছবি : সংগৃহীত

বান্দরবানের লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের কুমারী এলাকার খন্দকার ইঞ্জিনিয়ার আজিজুল হকের বাগান বাড়িতে ডাকাতিকালে এলাকাবাসীর সহযোগিতায় ৪ ডাকাত সদস্যকে আটক করেছে পুলিশ। গতকাল ৯ মে (সোমবার) রাত ১০টার দিকে তাদেরকে হাতেনাতে আটক করা হয়। আটকৃত ডাকাত সদস্যরা হলো, কক্সবাজার জেলার মোঃ নাঈম উদ্দিন (২০), মোঃ আকবর হোসেন (২৮), মোঃ হাবিবুর রহমান (২৪) ও মোঃ মেহেদী হাসান (২২)।

পুলিশ জানায়, সোমবার দিনগত রাত ১০টার দিকে কক্সবাজারের চকরিয়া পৌরসভা এলাকার পালাকাটা এলাকার বাসিন্দা মোঃ নাছিরের নেতৃত্বে ৮-১০ জনের একদল ডাকাত খন্দকার ইঞ্জিনিয়ার আজিজুল হকের বাগান সংলগ্ন সড়কে ডাকাতির জন্য ফাঁদপাতে। জেলার লামাগামী একটি মোটর সাইকেল আরোহীদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নেওয়ার পর পাহাড়ের ভিতরে নিয়ে গাছের সাথে বেঁধে রাখে। এ সময় ডাকাতদল সড়কের টহল পুলিশের উপস্থিতি বুঝতে পেরে খন্দকার ইঞ্জিনিয়ার আজিজুল হকের বাগান বাড়িতে ঢুকে শ্রমিকদের অস্ত্রের মুখে জিম্মি করে ল্যাপটপ, সিসি ক্যামেরা, মোবাইল সেট ও নগদ টাকা লুটে নেয়। ডাকাতির ঘটনা শুনে বাগান ম্যানেজার পুলিশ নিয়ে ঘটনাস্থলে এগিয়ে গেলে প্রথমে ৯ ডাকাত সদস্য পালিয়ে গেলেও পুলিশ হাবিবুর রহমান নামের একজনকে ধরে ফেলেন। পরে আশপাশ এলাকায় অভিযান চালিয়ে আরও ৩ জনকে আটক করে পুলিশ।

এ বিষয়ে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী বলেন, ডাকাতির সময় একজন ও পরবর্তীতে অভিযান চালিয়ে আরো ৩ জনকে আটক করা হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ১৫জনের বিরুদ্ধে মামলা করেছে।

শেয়ার করুন