ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 12-07-2023
ফাইল ছবি : সংগৃহীত

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ( বিএনপি) সরকার পতনের এক দফা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টির পায়তারার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।
 বুধবার (১২জুলাই) বেলা ১২টায় মিছিলটি ছাত্রলীগের ট্রেন্ট থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে সমাবেশে মিলিত হয়।

এসময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের নেতৃত্বে উপস্থিত ছিলেন সহ-সভাপতি আল-মামুন, আরিফুল ইসলাম খান, মামুনুর রশীদ ও রকিবুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম ও হোসাইন মজুমদারসহ বিভিন্ন নেতাকর্মী।
 এসময় নাসিম আহমেদ জয় বলেন, দেশশরত্ন শেখ হাসিনা নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। ছাত্র সমাজ তার পাশে আছে। কোন ধরনের নৈরাজ্য সৃষ্টি করলে, ছাত্র সমাজকে নিয়েই ইবি শাখা ছাত্রলীগ তাদের প্রতিহত করবে।

ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, বাংলাদেশ যখন দেশরত্ন শেখ হাসিনার হাত ধরে ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশের দিকে ধাবিত হচ্ছে, তখনই কিছু চক্র দেশে নৈরাজ্য ও বিশৃঙ্খলা করার চেষ্টা করছে। ইবি ছাত্রলীগ সবসময় তাদের প্রতিহত করতে কাজ করে যাবে। প্রয়োজনে আমরা রাজপথে নামবো। ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার সুষ্ঠু পরিবেশ সমুন্নত রাখতে শাখা ছাত্রলীগ সব সময় কাজ করে যাবে।

শেয়ার করুন