টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে নিহত ৩
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 11-04-2022
ফাইল ছবি : সংগৃহীত

আজ ১১ এপ্রিল (সোমবার) দুপুরে টাঙ্গাইলের কালিহাতি উপজেলার হাতিয়ার অরক্ষিত রেলক্রসিং এ ট্রেনে কাটা পড়ে ৩ জন নিহত হয়েছে। নিহতরা হলেন- তায়েবুল হোসেন (৫০) অটো রিক্সার চালক টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার কদমতলী এলাকার হামিদ মিয়ার ছেলে, তাহমিনা বেগম ( ২৫) ঐ এলাকার খায়রুল ইসলামের স্ত্রী ও  তাওহীদ তার এক বছরের শিশুপুত্র।

নিহতদের স্বজন ও এলাকাবাসী সূত্রে জানায়, সোমবার দুপুর দুইটার দিকে খায়রুল ইসলাম তার শশুরবাড়ি কালিহাতী উপজেলার হাতিয়া থেকে স্ত্রী-সন্তান নিয়ে ব্যাটারি চালিত অটোরিক্সা যোগে নিজ বাড়ি কদমতলী ফেরার সময় কালিহাতি উপজেলার হাতিয়ার অরক্ষিত রেলক্রসিং পার হবার সময় ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরগামী জামালপুর এক্সপ্রেস ট্রেন ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই ব্যাটারি চালিত অটোরিক্সার চালক ও শিশু তাওহীদ নিহত হয়। এ সময় গুরুতর আহত হয় খায়রুলের স্ত্রী তাহমিনা। পরে স্থানীয়রা তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের পুলিশ বক্স ইনচার্জ নবীন হোসেন জানান, ট্রেন দুর্ঘটনায় ঘটনাস্থলেই শিশুসহ দুইজন নিহত হয়। আহত একজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে আনার পর মারা যায়। আইনি প্রক্রিয়া শেষ করে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

শেয়ার করুন