পাবনায় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে খুন
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 21-06-2022
ফাইল ছবি : সংগৃহীত

পাবনার আমিনপুর থানার ঢালারচর ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের এক নেতাকে খুন করেছে দুর্বৃত্তরা। নিহত হলেন ঢালারচর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ধারাই গ্রামের মৃত ময়েন উদ্দিনের ছেলে আক্কাস আলী (৭০)।

আজ ২১ জুন (মঙ্গলবার) সকালে পাবনার সীমান্তবর্তী গোয়ালন্দ থানার রাখালগাছি গ্রামে এ ঘটনা ঘটে।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রওশন আলী এ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আক্কাস আলী এক সময় চরমপন্থী দলের সাথে যুক্ত ছিলেন। পরে সরকারের আহ্বানে আত্মসমর্পণ করে স্বাভাবিক জীবনে ফিরে আসেন। গোয়ালন্দ থানার রাখালগাছি এলাকায় একটি রাস্তা ভরাট কাজ নিয়ে আক্কাস আলীর পূর্ব বিরোধ ছিল। ধারণা করা হচ্ছে, সেই বিরোধের জেরেই মঙ্গলবার সকালে নদীর ওপার থেকে আসা দুর্বৃত্তরা তাকে হত্যা করেছে। আমিনপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে।

তিনি আরও জানান, যেহেতু ঘটনাস্থল গোয়ালন্দ থানার অন্তর্ভুক্ত, সে কারণে ওই থানার পুলিশ এসে মরদেহ গ্রহণের পর পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন। আমিনপুর থানা পুলিশ ঘটনাস্থল ঘিরে রেখেছে।

প্রসঙ্গত, রাজবাড়ী জেলার সীমান্তবর্তী পাবনার ঢালারচর এক সময় চরমপন্থী অধ্যুষিত দুর্গম চর ছিল। চরমপন্থীদের অভ্যন্তরীণ দ্বন্দ্বে এখানে প্রায়শই রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটতো। তবে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতায় চরমপন্থী সন্ত্রাস কমলেও, নদী চরকেন্দ্রিক কয়েকটি  চাঁদাবাজ চক্র সক্রিয় রয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

শেয়ার করুন