১০০০ কোটির মাইলফলকের দিকে ছুটছে কেজিএফ-২
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 26-04-2022
ফাইল ছবি : সংগৃহীত

বিশ্বব্যাপী বক্স অফিসে মুক্তির পর থেকেই নিজের রাজত্ব বজায় রেখেছে যশ অভিনীত বহুল আলোচিত সিনেমা “কেজিএফ: চ্যাপ্টার-২”। ইতিমধ্যেই বক্স অফিসে একের পর এক রেকর্ড ভেঙেছে এই সিনেমাটি। শুধু তাই নয়, এরইমধ্যে ‘সুপারহিট ছবির তকমাও পেয়েছে কেজিএফ চ্যাপ্টার-২। আর এবার ১০০০ কোটি রুপির মাইলফলকের দিকে ছুটছে ভারতীয় কন্নড় ইন্ডাস্ট্রির বহুল প্রতীক্ষিত এই  কেজিএফ-২ সিনেমাটি।

বলিউড মুভি রিভিউজ বলছে, মুক্তির ১২ দিনে সোমবার (২৫ এপ্রিল) পর্যন্ত বিশ্বব্যাপী ছবিটি আয় করেছে ৯১৫ কোটি রুপি। যার ভেতর শুধু মাত্র ভারতেই এর আয় দাঁড়িয়েছে ৭৫২ কোটি রুপি। আর বাকি ১৬৩ কোটি রুপি আয় করেছে আন্তর্জাতিক বাজার থেকে। ফলে খুব শিগগির যে ছবিটি ১০০০ কোটির ক্লাবে প্রবেশ করবে তা আর বলার অপেক্ষা রাখে না।

এদিকে ছবির সাফল্যের আনন্দে এখন উদযাপনে মেতেছেন অভিনেতা থেকে পরিচালক, প্রযোজকদের সবাই। সম্প্রতি ‘হম্বেল ফিল্মস্’এর তরফ থেকে দুটি ছবি শেয়ার করা হয়েছে টুইটারের মাধ্যমে। যেখানে ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ এর সাফল্য উদযাপন করতে দেখা গিয়েছে কন্নড় অভিনেতা যশ, পরিচালক প্রশান্ত নীল ও ‘হম্বেল গ্রুপ’এর প্রযোজক বিজয়কে।

তাদের সামনের টেবিলে একটি কেক দেখা গিয়েছে, যেখানে ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ লেখা ছিল। এদিকে ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ এর সাফল্যের মাঝেই ‘কেজিএফ: চ্যাপ্টার ৩’এর প্রস্তুতিপর্ব শুরু হয়ে গিয়েছে। ‘চ্যাপটার ২’এর শেষে পরবর্তী পর্বের ইঙ্গিত ইতিমধ্যেই পেয়ে গিয়েছেন দর্শকরা।

শেয়ার করুন