২০২২ জুলাই এ পুষ্পার দ্বিতীয় অংশের শুটিং শুরু, ২০২৩ এ মুক্তি
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 07-04-2022
ফাইল ছবি : সংগৃহীত

এ বছরের বহুল আলোচিত সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। গত ডিসেম্বরের শেষের দিকে মুক্তি পায় সুকুমার পরিচালিত এ সিনেমা। মুক্তির পর বক্স অফিসে বাজিমাত করেছে; পাশাপাশি দর্শক-সমালোচকদের ভূয়সী প্রশংসা কুড়িয়েছে এই সিনেমা। আগামী বছর আসছে ছবিটির দ্বিতীয় অংশ।

পিঙ্কভিলার খবর, আসছে জুলাই মাসে আল্লু অর্জুনকে নিয়ে 'পুষ্পা-২' এর শুটিং শুরু হচ্ছে। পরিচলক সুকুমার  ইতোমধ্যে স্ক্রিপ্ট পড়তে শুরু করেছেন।  সংলাপের উপর বিশেষভাবে গুরুত্ব দিচ্ছেন তিনি। যেন পুষ্পার প্রথম পার্টের  মতোই তা ট্রেনড তৈরি করতে পারে। লোকেশনও নির্বাচন চলছে।


ইতোমধ্যে শুটিং লোকেশন নির্বাচন ও স্ক্রিপ্ট পড়া শুরু হয়েছে। এই পার্টও প্রথম পার্টের মতো কিভাবে জনপ্রিয় ও ট্রেন্ড করা যায় সেদিকে বিশেষ গুরুত্ব দেওয়া হচ্ছে। তাই

বিশেষ সূত্রের বরাতে পিঙ্কভিলা আরও জানায়, ছবিটির শুটিং শুরুর আগে পরিবারের সঙ্গে ভ্রমণে যাবেন আল্লু অর্জুন। ভ্রমণ শেষ করেই শুরু করবেন পুষ্পা-২ এর শুটিং।

প্রথম পার্টের মতো এই পার্টেও আল্লু আর্জুনের সঙ্গে থাকছেন ভারতের 'ন্যাশনাল ক্রাশ' খ্যাত রাশ্মিকা মান্দানা।  প্রথম পার্টের শেষ আকর্ষণ ছিলো অভিনেতা  ফাহাদ ফাসিল। সূত্র বলছে দ্বিতীয় অংশে এই অভিনেতা থাকবেন আরও বড় আকর্ষণের জায়গায়।

সিনেমাটিতে আল্লু অর্জুন ও ফাহাদ ফসিলের জন্য হাই অক্টেন অ্যাকশন দৃশ্য রাখার পরিকল্পনা করেছেন পরিচালক। সব মিলিয়ে আগামী ২০২৩ এ আরেকটি ধামাকা নিয়েই হাজির হচ্ছেন পরিচালক সুকুমারের পুষ্পা টিম। 

শেয়ার করুন