খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 11-04-2023
ফাইল ছবি : সংগৃহীত

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের পূর্ব ঘোষিত বিশেষ বর্ধিত সভা সম্পন্ন হয়েছে। রবিবার (৯ এপ্রিল) বিকেলে ৪টার পর খাগড়াছড়ি সদরের কদমতলীস্থ পার্বত্য জেলা পরিষদের কমিউনিটি সেন্টারের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বর্ধিত সভার সভাপতিত্ব করেন। সন্ধ্যা সাড়ে ৭ টায় বর্ধিত সভার মূলতবি হয়। এতে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও সাবেক সাংসদ যতীন্দ্র লাল ত্রিপুরা, উপদেষ্টা অ্যাডভোকেট নাসির উদ্দিন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান চাইথোঅং মারমা, সহ-সভাপতি মনির খান, কল্যাণ মিত্র বড়ুয়া, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জুয়েল চাকমাসহ কার্যকরি কমিটির সদস্য, নয় উপজেলা, তিন পৌরসভা ইউনিটের সভাপতি-সম্পাদক ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী জানান,  আগামী সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের নির্বাচক মন্ডলী ও জননেত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবেন তার পক্ষে কাজ করতে সকল ইউনিটকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানানো হয়। টানা তিন মেয়াদে সরকার যে উন্নয়ন করেছে সে বার্তা জনগণের দুয়ারে পৌঁছে দিতে প্রচারাভিযান ও সাংগঠনিক গতিশীলতা বাড়াতে সকল ইউনিটকে নির্দেশনা দেয়া হয়।
উল্লেখ, গত শুক্রবার জেলা আওয়ামীলীগের একগুচ্ছ প্রভাবশালী নেতা বিশেষ বর্ধিত সভা বর্জনের সিদ্ধান্তে গেলেও তাদের অনেককে রবিবার অনুষ্ঠিত সভায় উপস্থিত থাকতে দেখা গেছে।

শেয়ার করুন