মানিকছড়িতে কাভার্ড ভ্যান ও সিএনজির সংঘর্ষে দু'জনের মৃত্যু
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 11-06-2023
ফাইল ছবি : সংগৃহীত

খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলাধীন গাড়িটানা এলাকায় সিএনজি ও কাভার্ড ভ্যান সংঘর্ষে দুই জনের মৃত্যু হয়েছে। খাগড়াছড়ি-চট্টগ্রাম মহাসড়কে গাড়িটানা এলাকায় শনিবার (১০ জুন ২০২৩) সকালে এ ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানায়, চট্টগ্রাম থেকে খাগড়াছড়িগামী একটি কাভার্ড ভ্যানের সঙ্গে বিপরীত দিকে আসা সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এতে অটোরিকশা চালক লেদু ওরফে বাছা মিয়া (৩৫) এবং গাড়িতে থাকা আম ব্যবসায়ী মো. মোতালেব (৪৫) নিহত হয়েছেন। 

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনচারুল করিম বিষয়টি নিশ্চিত করেন। বাছা মিয়ার এবং মো. মোতালেব দুজনেই চট্টগ্রামের হাটহাজারীর মুনিয়া পুকুরপাড় এলাকার বাসিন্দা বলে জানা যায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার তিনটহরী বাজার থেকে ব্যবসায়ী মো. মোতালেব হোসেন (৪৫) আম কিনে সিএনজি যোগে চট্টগ্রামে যাচ্ছিলো। 

অন্যদিকে কাভার্ড ভ্যানটি মানিকছড়ির দিকে আসার পথে গাড়িটানা এলাকায় পৌঁছলে দুটি গাড়ির সংঘর্ষে ঘটনাস্থলে মো. মোতালেব হোসেন ও বাছা মিয়ার মৃত্যু হয়। 

এ ঘটনায় মানিকছড়ি থানার ওসি মো. আনচারুল করিম বলেন, খবর পেয়ে পুলিশ গাড়ি দুটি জব্দ ও লাশ উদ্ধার করে। কাভার্ড ভ্যানের চালক পালিয়ে গেছে। এ ঘটনার আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

শেয়ার করুন