বিশ্বকাপ জেতায় আর্জেন্টিনার প্রেসিডেন্টকে প্রধানমন্ত্রীর অভিনন্দন
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 20-12-2022
ফাইল ছবি : সংগৃহীত

৩৬বছর পর ফুটবল বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ায় আর্জেন্টিনার প্রেসিডেন্ট আলবার্তো অ্যাঞ্জেল ফার্নান্দেজকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার আর্জেন্টিনার প্রেসিডেন্টকে পাঠানো এক অভিনন্দন বার্তায় প্রধানমন্ত্রী বলেন, ‘বাংলাদেশের জনগণ এবং আমার নিজের পক্ষ থেকে, আর্জেন্টিনার ফুটবলের দুর্দান্ত জয়ে আপনাকে ও আর্জেন্টিনা প্রজাতন্ত্রের বন্ধুত্বপূর্ণ জনগণকে এবং ২০২২ ফিফা বিশ্বকাপ জয়ী দলকে আমাদের আন্তরিক অভিনন্দন। আন্তরিক এই অভিনন্দন জানাতে পেরে আমি অত্যন্ত আনন্দিত।

 

প্রধানমন্ত্রীর প্রেস উইংয় থেকে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে। অভিনন্দন বার্তায় শেখ হাসিনা বলেন, আমি আনন্দের সাথে লক্ষ্য করেছি যে, ফুটবলের প্রতি স্নেহ এবং ভালবাসা, বিশেষকরে আর্জেন্টিনা ফুটবল দল, আমাদের দু’দেশের জনগণকে গভীরভাবে সংযুক্ত করে। আপনার জাতীয় ফুটবল দলের বিশ্বকাপ ফুটবল চ্যাম্পিয়নশিপ জয়ের স্বতঃস্ফূর্ত উদযাপনের মধ্য দিয়ে বাংলাদেশের মানুষ তাদের প্রশংসা ও ভালোবাসার পরিচয় দিয়েছে।

 

প্রধানমন্ত্রী বলেন, আমাদের দুই দেশের জনগণের মধ্যে এই অভূতপূর্ব ভালবাসা এবং স্নেহ, দৃঢ় দ্বিপাক্ষিক সম্পর্কের পথ প্রশস্ত করেছে। আগামী দিনে একে অপরের রাজধানীতে মিশন খোলার মাধ্যমে সম্পর্ককে আরও সুসংহত করবে বলে আশাবাদ ব্যক্ত করেন প্রধানমন্ত্রী।

শেয়ার করুন