ঈদযাত্রায় যাত্রীদের ভোগান্তির খোঁজখবর প্রতিনিয়ত নিচ্ছেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 29-04-2022
ফাইল ছবি : সংগৃহীত

ঈদযাত্রায় যাত্রীদের যাতে পথে পথে কোন ধরনের ভোগান্তিতে না পড়েন সেদিকে কঠোরভাবে নজর দিতে বিআরটিএ ও আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, এ বিষয়ে খোঁজ খবর প্রতিনিয়তই নিচ্ছেন  প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ ৩০ এপ্রিল (শুক্রবার) সাপ্তাহিক, মে দিবস এবং ঈদ উল ফিতরের ছুটিসহ টানা ৬ দিন ছুটির প্রথম দিনের সকালে রাজধানীর গাবতলী বাস টার্মিনাল পরিদর্শন শেষে সাংবাদিকদের মন্ত্রী এ কথা জানান। ওবায়দুল কাদের বলেন, বিগত যেকোন সময়ের তুলনায় এবার দেশের সড়ক-মহাসড়ক অনেক ভাল।

এ সময় জাতীয় স্বার্থে ঈদে ঘরমুখো মানুষের থেকে অতিরিক্ত ভাড়া না নিতে পরিবহন মালিক ও শ্রমিক নেতাদের প্রতি আহ্বান জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

বিএনপি মহা-সচিবের সরকার পতন আন্দোলনের ঘোষণা প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের পাল্টা প্রশ্ন রেখে বলেন, দেখতে দেখতে ১৩ বছর, বিএনপির আন্দোলন হবে কোন বছর?

বিএনপি নেতাদের কাছে সেতুমন্ত্রী জানতে চান, তাদের আন্দোলনের নেতা কে? এ সময় বিএনপিকে পথহারা পথিকের সাথে তুলনা করে ওবায়দুল কাদের বলেন, বিএনপির নেতারা কখন যে কি বলে তা তারা নিজেরাও জানে না।

শেয়ার করুন