ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে পাঁচ বছরের চুক্তি সালমানের
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 20-05-2023
ফাইল ছবি : সংগৃহীত

সময়টা ভালো যাচ্ছে না সালমান খানের। একদিকে লাগাতার প্রাণনাশের হুমকি অন্যদিকে বক্স অফিসে বেশ দুঃসময় যাচ্ছে বলিউড ‘ভাইজান’ সালমান খানের। সম্প্রতি মুক্তি পাওয়া তার অভিনীত ‘কিসি কা ভাই কিসি কা জান’ বক্স অফিসে আশানুরূপ প্রভাব ফেলতে পারেনি। মন্দার বাজারে এবার মোটা অঙ্কের বিনিময়ে ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে চুক্তি সারলেন ভাইজান।

 

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে জানানো হয়, ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভ-এর সঙ্গে আগামী ৫ বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন সালমান।

 

সেই চুক্তি অনুযায়ী, ২০২৩ সালের জানুয়ারি মাস থেকে আগামী পাঁচ বছর সালমানে যেসমস্ত সিনেমা মুক্তি পাবে, সেগুলোর রাইটস থাকবে সংশ্লিষ্ট ওটিটি প্ল্যাটফর্মের কাছে। এই চুক্তির আওতায় পড়েছে সম্প্রতি মুক্তি পাওয়া সালমানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমাটিও। অবশ্য এই সিনেমার ডিস্ট্রিবিউটারও ছিল জি।

 

উল্লেখ্য, সালমানের সঙ্গে জি-এর সম্পর্ক অবশ্য এই প্রথম নয়। এর আগেও ‘রাধে’ মুক্তি পেয়েছিল এই ওটিটি প্ল্যাটফর্মে। সেই সিনেমা ডিজিটাল দুনিয়ায় এতটাই সাড়া ফেলে দিয়েছিল যে, প্রথম দিনে সার্ভার ক্রাশ করে যায়। এরপর সূরজ বরজাতিয়া ও করণ জোহরের সঙ্গেও সালমানের নতুন একটা কাজ করার কথা রয়েছে।

শেয়ার করুন