জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে চান হাজী সেলিমের পুত্র সোলায়মান সেলিম
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 30-11-2023
ফাইল ছবি : সংগৃহীত

বক্তব্যের শুরতেই এমপি হাজী মোহাম্মদ সেলিমের ছেলে মোহাম্মদ সোলায়মান সেলিম বলেন, স্মরণ করি সর্বকালের, সর্বশ্রেষ্ঠ বাঙালি/বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে।

 

তিরিশ লক্ষ শহীদদের ঐক্যবদ্ধ করে তিনি আমাদের স্বাধীনতার চেতনা, মুক্তির সংগ্রাম করে, তিরিশ লক্ষ শহীদের বিনিময়ে, দুইলক্ষ মা-বোনদের বিনিময়ে, আজকে আমাদের এই স্বাধীন ভূখন্ড। লাল-সবুজ পতাকা আজ আমরা পেতাম না। এবং আমি স্মরণ করি প্রিয় চার নেতা এবং ২১শে আগস্ট গ্রনেড হামলায় যারা নিহত হয়েছেন। সংক্ষিপ্তভাবে আমি যা বলতে চাই, আমরা আসলে ছাত্রলীগ একটি অগ্রণী ভূমিকা রেখেছে সব-সময়। আমাদের ভাষা আন্দেলনের সময়, গনঅভ্যুথ্থানের সময় এবং মুক্তিযুদ্ধের সময়। 

 

 

আমি সর্বত্র আশা করি যে তারা (ছাত্রলীগ) আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে অগ্রণী ভূমিকা রাখবে, বলিষ্ঠ ভূমিকা রাখবে এবং জননেত্রী, বাংলাদেশ গণ প্রজাতন্ত্রী সরকারের মাননীয় প্রধান মন্ত্রীকে আবারও পঞ্চম বারের মত প্রধানমন্ত্রী হিসাবে নির্বাচিত করার লক্ষ্যে কাজ করবে। 

 

একটা জিনিস সবসময় মনে রাখবা শতশত থানা আছে, লালবাগ থানা একটি অনন্য থানা।  লালবাগ ছাত্রলীগের থেকে আজকে বাংলাদেশের বিভিন্ন প্রান্তে, বিভিন্ন ক্ষেত্রে মানুষ কিন্তু বড় ভূমিকা রাখতে পারে। লালবাগকে কিন্তু একটি বিশিষ্ট নাম দিয়ে সবাই চেনে। আজকে এটা সবাই জানে যে কোথাকার লোক তোমরা? 

 

 

ঢাকা সাত আসনের মাননীয় সংসদ আমার বাবা ১৯৯৬ সালে শান্তির শপথ নিয়ে সন্ত্রাসের বিরুদ্ধে সংগ্রাম করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করেছে। প্রত্যেকবারই জননেত্রী শেখ হাসিনা তার প্রতি আস্থা রেখেছে। তাকে নৌকাতে মনোনীত করেছে। কখনও তাকে নিরাশ করেনি। তোমরা আমার সাথে থাকবা। কেননা নতুন প্রজন্ম আমি তোমরাও নতুন প্রজন্ম। আমি চেষ্টা করব রাজনৈতিক জীবনে তোমাদেরকে অগ্রসর করার জন্য। সুন্দরভাবে, শৃংখলার সাথে আমরা যেন এই রাষ্ট্রকে সুন্দর, গণতান্ত্রিক একটি নির্বাচন উপহার দিতে পারি। সেইলক্ষ্যে আমরা কাজ করব। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করব। জয় বাংলা ,জয় বঙ্গবন্ধু।

শেয়ার করুন